ঢাকাশনিবার , ২০ মার্চ ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

ফেনীর চাঁড়িপুরে ৬ পরিবারের আগুনে সব পুড়ে ছাই, অক্ষত কোরআন শরীফ

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
মার্চ ২০, ২০২১ ২:২৩ অপরাহ্ণ
Link Copied!

রাকিব হোসেন, ফেনী।। ফেনী পৌর এলাকার মহিপাল পূর্ব বিজয় সিংহ এলাকায় অগ্নিকাণ্ডে ৬ পরিবারের সবকিছু পুড়ে ছাই হয়ে গেলেও পুড়েনি পবিত্র আল কোরআন । পুড়েনি কোরআনের একটি হরফ -অক্ষরও । অগ্নিকাণ্ডে খাতা বই থেকে শুরু করে সবকিছু পুড়ে ছাই হয়ে গেলেও পবিত্র কোরআন অক্ষত থাকতে দেখে স্থানীয়রা কুরআন হাতে নিয়ে উপস্থিত সাংবাদিকদের তা দেখাতে থাকেন।

এ সময় উপস্থিত জনতা আল্লাহু আকবার, আল্লাহু আকবার, আল্লাহু আকবার বলে ধ্বনি দেন।গতকাল শুক্রবার বেলা তিনটার দিকে পৌরসভার ১৩ নং ওয়ার্ডের জিএম ম্যানশন কলোনিতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফেনী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার জাকের হোসেন জানান, কলোনির পাশের একটি খোলা জায়গায় ময়লার ডাস্টবিনে আগুন জালানো হয়েছিল। সেখান থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। সাইড ওয়াল ও টিন সেটের ঘরের বেড়ার সিলিংয়ে প্রথমে আগুন লাগার পর খুব দ্রুত দক্ষিণ দিকে ছড়িয়ে পড়ে।খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

ফেনী পৌরসভার ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর নাসির উদ্দিন খান জানান আগুনে জিএম ম্যানশনের বেলায়েতের আলাউদ্দিনের মামুনের ফাতেমার রুবায়েতের ও রহমানের ৬ পরিবারের প্রায় ১৫ লক্ষ টাকার ক্ষতি হয়েছে ।

আপনার মন্তব্য লিখুন