ঢাকামঙ্গলবার , ২ মার্চ ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

ফেনীর নতুন প্যানেল মেয়র মফিজ উল্লাহ কোম্পানি

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
মার্চ ২, ২০২১ ১২:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

রাকিব হোসেন | ফেনী পৌরসভার ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর মফিজ উল্লাহ কোম্পানি কে প্যানেল মেয়র নির্বাচিত করা হয়েছে।

এরপর থেকে সমর্থক, নেতাকর্মী ও বিভিন্ন সংগঠনের কর্মীরা ফুলের তোড়া নিয়ে অভিনন্দন জানাতে তার নিজ কাউন্সিলর কার্যালয়ে ভিড় করছেন। কার্যালয়ে শুভেচ্ছা জানানোর পর শতশত নেতাকর্মীরা তাকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানান।

ফেনীর নতুন প্যানেল মেয়র কে ফুলেল শুভেচ্ছা জানাতে আসা একাধিক ব্যক্তির সঙ্গে কথা বললে তারা জানান, নবনির্বাচিত প্যানেল মেয়রকে অভিনন্দন জানাতে এসেছি। আমরা তার কাছে ফেনী পৌরসভার ও এলাকার সার্বিক উন্নয়ন প্রত্যাশা করি।

এ সময় নতুন বাংলার সংবাদ পত্রিকার ফেনী ব্যুরো প্রধান ও প্রতিদিনের বাংলাদেশ এর প্রকাশক ও সম্পাদক রাকিব হোসেন বলেন, ‘আমাদের ফেনীর স্কুল, কলেজ, মাদ্রাসা, রাস্তা ঘাট সহ গুরুত্বপূর্ণ পয়েন্টে উন্নয়ন হলে সকল প্রকার মান উন্নত হবে। এর জন্য সুন্দর পরিবেশ গড়তে নতুন মেয়রের সহযোগিতা প্রয়োজন। আমরা আশাবাদী, তিনি ফেনী পৌরবাসীর ভাগ্য উন্নয়নে শিক্ষা ও শান্তি সমৃদ্ধির জন্য কাজ করবেন।

সবার কাছ থেকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা পেয়ে নবনির্বাচিত প্যানেল মেয়র বলেন, ‘আমি প্রথমে কৃতজ্ঞতা জানাই ফেনীর রাজা জননেতা নিজাম উদ্দিন হাজারী কে,জননেতার অনুপ্রেরণা ও চেষ্টায় আজ আমি এই অবস্থানে আছি। জননেতা নিজাম উদ্দিন হাজারী এমপি মহোদয়ের হাতকে আরো শক্তিশালী করে ৮ নং ওয়ার্ডের ও পৌরবাসীর সেবা নিশ্চিত করতে চাই।

আপনার মন্তব্য লিখুন