ঢাকাবৃহস্পতিবার , ৫ মে ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

ফেনীর পরশুরামে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৩টি দোকান পুড়ে ছাই

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
মে ৫, ২০২২ ৫:২৯ অপরাহ্ণ
Link Copied!

রাকিব হোসেন, ফেনী | ফেনীর পরশুরাম বাজারে সিএনজি স্টেশনে পাশে অগ্নিকাণ্ডের ঘটনায় ফার্ণিচার গ্যালারীসহ ৩টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। ৫ মে ভোর ৪টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

খবর পেয়ে পরশুরাম ফায়ার সার্ভিস ও ফুলগাজী ফায়ার সার্ভিসের দুটি দল চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। এর আগে লাইফ স্টাইল, শখ ও মদিনা ফার্ণিচার গ্যালারী নামের তিনটি দোকান পুড়ে যায়।

আগুনের সূত্রপাত কীভাবে ঘটেছে, তা কেউ বলতে পারছে না। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বিদ্যুতের শর্ট সার্কিট থেকে এ অগ্নিকাণ্ড ঘটে থাকতে পারে। আগুনের ঘটনায় লাইফ স্টাইল, শখ ও মদিনা ফার্ণিচার গ্যালারীসহ তিনটি দোকানের কয়েক লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ভুক্তভোগীদের।

ক্ষতিগ্রস্তরা জানায়, বুধবার রাতে দোকান বন্ধ করে প্রতিদিনের মত দোকান মালিকারা বাড়িতে চলে যায়। ভোরে আগুনের লেলিহান শিখা দেখে এলাকাবাসী এগিয়ে এসে আগুন নেভানোর চেষ্টা চালায়। পরে খবর পেয়ে পরশুরাম ফায়ার সার্ভিস ও ফুলগাজী ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। এর আগে পরশুরাম বিদ্যুৎ বিভাগের কর্মীরা বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেয়।

উল্লেখ্য, পাশাপাশি তিনটি দোকান পুড়ে যাওয়ার পরেও বাজারের নাইট গার্ডের কোনো হদিস পাওয়া যায়নি বলে অভিযোগ অনেকের।

আপনার মন্তব্য লিখুন