ঢাকারবিবার , ২৬ ডিসেম্বর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

বসতবাড়ি ভাংচুর ও অন্তঃসত্বা গৃহবধূকে মারপিটের অভিযোগ ইউপি সদস্যের বিরুদ্ধে!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ২৬, ২০২১ ৯:২৯ অপরাহ্ণ
Link Copied!

মো: ইয়াছিন আলী শেখ,পাবনাঃ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার গভীর রাতে পাবনার ঈশ্বরদীতে একটি বসতবাড়িতে হামলার অভিযোগ উঠেছে এক ইউপি সদস্য ও তার লোকজনের বিরুদ্ধে।

এসময় অন্তঃসত্বা গৃহবধূসহ ৪জনকে মারধর ও স্বর্ণালংকার ছিনিয়ে নেওয়া হয় বলেও অভিযোগ ভুক্তভোগী পরিবারের। তবে এসব অভিযোগ অস্বীকার করেন অভিযুক্ত ইউপি সদস্য। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্তসাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানায় পুলিশ।

হামলার শিকার ভুক্তভোগী পরিবারের সদস‍্যদের অভিযোগে জানা গেছে, মহান বিজয দিবস উপলক্ষে শুক্রবার ঈশ্বরদী উপজেলার ছলিমপুর ইউনিয়নের মানিকনগর পূর্বপাড়া গ্রামে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে রান্নার চুলা বানানোর জন্য স্থানীয় কলম মালিথা নামে এ ব্যক্তির বাড়ি থেকে ইট নেয় তারই ভাই আলম মালিথা। এ কারনে দুই ভাইয়ের মধ্যে গালিগালাজ ও কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আরেক ভাই বাবু মালিথার ছেলে রাজিব ঘটনাস্থলে গিয়ে দুজনকে শান্ত করার চেষ্টা করে। পরে কলম মালিথা ঐ ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য আকতারুল ইসলামকে অবগত করে। এরপর ঐ ইউপি সদস্য তার লোকজন দেশীয় অস্ত্রসহ শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে বাবু মালিথার বাড়িতে প্রবেশ করে তার পরিবারের লোকজনের ওপর হামলা চালায়। এসময় বাবু মালিথার অন্তঃসত্বা পূত্রবধূ বিথি ,ছোট ছেলে রাজিব ও তার স্ত্রী তানিয়াকে বেধরক মারপিট করে। এসময় স্বর্ণালঙ্কার ছিনিয়ে নেয়। এমন সময় জাতীয় জরুরী সেবা ৯৯৯ এ ফোন দেওয়া হলে হামলাকারীরা পালিয়ে যায়।

এ বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত ইউপি সদস্য আকতারুল বলেন, তার এক কর্মীকে মারধর করার কারনে বাবু মালিথার বাড়ির সামনে গিয়ে কাউকে না পেয়ে ফিরে আসেন। হামলা মারধরের বিষয়ে কিছুই জানেন না তিনি।

এ ঘটনায় শনিবার দুপুর ২টার দিকে ঈশ্বরদী থানায় ৩ জনের নাম উল্লেখ করে আরও ৮/১০জন অজ্ঞাত ব্যক্তির বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করে ভুক্তভোগী পরিবার। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান।

তুচ্ছ একটি ঘটনাকে কেন্দ্র করে এমন ঘটনা যারা ঘটিয়েছে সঠিক তদন্তের মাধ্যমে তাদের আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করা হবে এমটাই বিশ্বাস ভুক্তভোগী পরিবারের।

আপনার মন্তব্য লিখুন