ঢাকাশনিবার , ২৩ অক্টোবর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

বাই বাই বাংলাদেশ- ফেসবুকে প্রতিমন্ত্রীর স্ট্যাটাস!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
অক্টোবর ২৩, ২০২১ ৬:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ কুমিল্লার একটি মন্দিরে কোরআন শরিফ পাওয়ার খবরের ভিত্তিতে সেখানে হামলা-ভাঙচুর-আক্রমণ হয়েছে। এর জেরে রংপুরেরও একটি জেলেপাড়া জ্বালিয়ে দেওয়া, চাঁদপুরসহ নানান জায়গায় হামলার মতো ঘটনা ঘটেছে। এসব ঘটনা প্রবাহের মধ্যে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসানের একটি বক্তব্য সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে।

তিনি বলেছেন, রাষ্ট্রধর্ম ইসলাম মানি না। যে কোনো মূল্যে আমাদের ৭২-এর সংবিধানে ফিরে যেতে হবে। বাংলাদেশ কোনো ধর্ম ব্যবসায়ী, মৌলবাদীদের আস্তানা হতে পারে না। আমাদের শরীরে মুক্তিযোদ্ধার রক্ত। যে কোনো মূল্যে আমাদের ৭২ এর সংবিধানে ফিরে যেতেই হবে…।

প্রতিমন্ত্রীর এমন বক্তব্য নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম থেকে শুরু করে রাজপথেও মানববন্ধন-বিক্ষোভ হয়েছে। এছাড়া তার মন্তব্যের সমালোচনা করে বিভিন্ন সংগঠনের নেতারা তার পদত্যাগও দাবি করেছেন।

পদত্যাগের বিষয়ে প্রতিমন্ত্রী বলেছেন, কেউ কেউ পাগলের মতো টিভির সামনে বলে, সংবিধান নিয়ে এসব বলছেন কেন? পদত্যাগ করেন। এইসব পাগলদের প্রলাপ না শুনে স্বাভাবিকভাবে চিন্তা করে দেখেন আল্লাহর রহমতে মন্ত্রী ছিলাম, এখনও মন্ত্রী আছি। আল্লাহর রহমতে মাননীয় প্রধানমন্ত্রীর ইচ্ছায় প্রতিমন্ত্রী হয়েছি। আর কী চাওয়া পাওয়ার আছে?

এসব আলোচনা-সমালোনার মধ্যে শুক্রবার (২২ অক্টোবর) ৫:৫৪ মিনিটে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে প্রতিমন্ত্রী ছবি যুক্ত করে ‘‘বাই বাই বাংলাদেশ’’ লিখে একটি স্ট্যাটাস দিয়েছেন। স্ট্যাটাসের সঙ্গে তিনি বাংলাদেশের পতাকা এবং লাভ ইমোজি যুক্ত করেছেন। তার এ স্ট্যাটাসে ব্যবহারকারীদের ব্যাপক প্রতিক্রিয়া দেখা গেছে।

আপনার মন্তব্য লিখুন