ঢাকাবুধবার , ৫ জানুয়ারি ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

বাড়ির বাইরে না বেরিয়েও করোনায় আক্রান্ত মিমি!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জানুয়ারি ৫, ২০২২ ১১:১৪ অপরাহ্ণ
Link Copied!

প্রতিদিনের বাংলাদেশঃ পশ্চিমবঙ্গে গত দুইদিন ধরে একের পর এক তারকা আক্রান্ত হচ্ছেন করোনায়। ইতোমধ্যেই কোভিড পজেটিভ হয়েছেন জিৎ গঙ্গোপাধ্যায়, সৃজিত মুখোপাধ্যায়, শ্রীজাত, রাজ চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায় থেকে শুরু করে পার্ণো মিত্র, পরমব্রত চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, দেব, রুক্মিনী মৈত্র। এই তালিকায় এবার যুক্ত হলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। বুধবার (৫ জানুয়ারি) সামাজিক যোগাযোগমাধ্যম নিজের অসুস্থতার খবর শেয়ার করেন মিমি।

মিমি সামাজিক যোগাযোগমাধ্যমে লেখেন, টেস্টে জানা গেছে আমি কোভিড পজেটিভ। যদিও আমি বাড়ি থেকে বাইরে বাহিরে যাইনি। বিগত কয়েকদিনে কারোর সঙ্গে দেখাও করিনি। কিন্তু খুব খারাপভাবেই আমি আক্রান্ত হয়েছি। আমি চিকিৎসকের পরামর্শ নিয়ে বাড়িতেই আইসোলেশনে আছি। তাই সবাইকে সতর্ক হতে অনুরোধ করব। কোনোরকম বিপদ এড়াতে সবসময় মাস্ক পরুন। সাবধানে থাকুন।

এর আগে বুধবার পশ্চিমবঙ্গের আরও দুই তারকা রুদ্রনীল ও পরমব্রত জানিয়েছেন তারাও করোনায় আক্রান্ত। মঙ্গলবার পরমব্রতর পাশেই দেখা গেছে সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়কে। তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছেন, তার কোনোরকম উপসর্গ নেই তাও তিনি হোম আইসোলেশনে রয়েছেন এবং খুব তাড়াতাড়ি টেস্ট করাবেন।

আপনার মন্তব্য লিখুন