ঢাকাবুধবার , ১৪ জুলাই ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

বাবা-মা করোনায় আক্রান্ত তাই দেশে ফিরছেন মুশফিক

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জুলাই ১৪, ২০২১ ৬:৪৮ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক | করোনাভাইরাসে আক্রান্ত মুশফিকুর রহিমের বাবা মাহবুব হামিদ তারা ও মা রহিম খাতুন। মূলত বাবা-মায়ের করোনা আক্রান্তের খবর পেয়েই জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ না খেলেই দেশে ফিরছেন এই উইকেটকিপার ব্যাটসম্যান।

বিসিবি মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম নিশ্চিত করেছেন বিষয়টি। তিনি বলেছেন, ‘এ মুহূর্তে পরিবারের কাছে ফেরাটাই মুশফিকের জন্য গুরুত্বপূর্ণ। এই কারণেই মুশফিক দ্রুত দেশে ফিরে যাচ্ছেন। মুশফিক এবং তার পরিবারের প্রতি আমাদের শুভকামনা থাকবে।’

নির্বাচক হাবিবুল বাশার বলেছেন, ‘ওর বাবা-মা করোনায় আক্রান্ত। শারীরিক অবস্থা খুব একটা ভালো না বিধায় বগুড়া থেকে ঢাকায় আসছেন চিকিৎসার জন্য। সে কারণেই মুশফিক ফিরে আসছেন।’

আগামী ১৬ জুলাই থেকে শুরু হবে ওয়ানডে সিরিজ। দ্বিতীয় ওয়ানডে যথাক্রমে ১৮ ও ২০ জুলাই অনুষ্ঠিত হবে। ২৩, ২৫ ও ২৭ জুলাই তিনটি টি-টোয়েন্টিতে লড়বে বাংলাদেশ-জিম্বাবুয়ে। টেস্টের মতো সীমিত ওভারের সব ম্যাচও হবে হারারেতে।

জিম্বাবুয়ে সিরিজ শেষে আগামী ২৯ জুলাই বাংলাদেশ সফরে আসার কথা অস্ট্রেলিয়া ক্রিকেট দলের। বাংলাদেশ দলও সেদিন জিম্বাবুয়ে থেকে ফিরবে। দুই দলই তখন জৈব সুরক্ষা বলয়ে ঢুকে যাবে। সফরে দুই দল ৫টি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে।

আপনার মন্তব্য লিখুন