ঢাকাবুধবার , ১৫ ফেব্রুয়ারি ২০২৩
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

বিএনপি’র নেতা-কর্মীদের নামে মামলা প্রত্যাহারের দাবীতে সংবাদ সম্মেলন

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ফেব্রুয়ারি ১৫, ২০২৩ ৬:২৩ অপরাহ্ণ
Link Copied!

আশরাফুল হক, লালমনিরহাটঃ বিএনপি’র ইউনিয়ন পদযাত্রা কর্মসূচি ও আ’লীগের শান্তি সমাবেশকে কেন্দ্র করে লালমনিরহাট সদর উপজেলা মহেন্দ্রনগর ইউনিয়নের বুড়ির বাজার এলাকায় সংঘর্ষ, ভাংচুর, অগ্নিসংযোগ ও বিএনপি’র নামে সাজানো মামলা দায়েরের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে জেলা বিএনপি।

বুধবার (১৫ ফেব্রুয়ারী ) বিকালে পৌর বিএনপি’র অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত ওই সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বাবলা।

তিনি বলেন, আওয়ামীলীদের নেতাকর্মীরা নিজেরাই সংঘর্ষের নামে ভাংচুর, দোকান পাঠে অগ্নিসংযোগ ও নিজেদের গরু নিজেরাই চুরি করে বিএনপির নেতা কর্মীদের নামে মিথ্যা মামলা দায়ের করেছে। তারা ইউনিয়ন বিএনপি কার্যালয় ভাংচুর, ইউনিয়ন বিএনপির সভাপতি ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ মন্ডলের বাড়িতে হামলা ও মটর সাইকেল ভাংচুর করেছে। তারা বিএনপি নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা করে পুলিশ দিয়ে হয়রানি করছে। এদিকে ওই চুরি যাওয়া গরুগুলো মামলার বাদীর শ্বশুর বাড়ি থেকে উদ্ধার করেছে পুলিশ। সংবাদ সম্মেলনে বিএনপির নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা প্রত্যাহার ও ঘটনার বিচার বিভাগীয় তদন্ত দাবী করেন বিএনপির নেতৃবৃন্দ।

এ সময় জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক একেএম মমিনুল হক পৌর বিএনপি’র সভাপতি আফজাল হোসেন সহ বিএনপি নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন