ঢাকারবিবার , ১০ অক্টোবর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

বিকিনি ঠিকরে নোংরামি স্তনযুগলের: রণবীরের উত্তাপ দেখে আগুন দীপিকা!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
অক্টোবর ১০, ২০২১ ৮:২৮ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক।। রণবীর সিংয়ের সঙ্গে একাধিক মেয়ের নাম হামেশাই শোনা যায়। হ্যান্ডসাম হাঙ্কের প্রেমে হাবুডুবু খায় অনেক মেয়েরাই। যদিও বিয়ের পর তেমন কোনও রেকর্ড নেই বলিউডের খিলজির। তবে একাধিক নারীসঙ্গ নিয়ে বেশ কিছু পুরোনো গসিপ ফের ভাইরাল হয়েছে। যেখানে অন্য নারীকে কাঁধে তুলে নিয়ে চরম যৌনতা উপভোগ করছেন রণবীর সিং, যা দেখেই রেগে আগুন দীপিকা। পরিণতি কী হয়েছিল জানেন।

বলিউডের অন্যতম পাওয়ার হাউস রণবীর সিং সর্বদাই নেটিজেনদের নজরে থাকেন। দুষ্টু-মিষ্টি এই কাপল সম্প্রতি আবারও শিরোনামে এসেছেন।

সেলেব গসিপ, থেকে পুরোনো ছবি, ভিডিওতে মজেছেন নেটিজেনরা। সেরকমই একটি পুরোনো সাক্ষাৎকার পেজ থ্রি-র পাতা সরগরম করছে।

বলিউডের অন্যতম রোম্যান্টিক দম্পতি হিসেবে তারা সবার শীর্ষেই রয়েছেই। একে অপরের প্রশংসা করার জন্য খুব কম সুযোগই তার হাতছাড়া করেছেন।

বলি ইন্ডাস্ট্রিতে রণবীরের অনেক আগেই দীপিকা পাড়ুকোন জনপ্রিয়তা অর্জন করেছেন। যদিও রণবীরও খুব অল্প সময়ের মধ্যেই নিজের জায়গা পাকিয়ে নিয়েছে।

করণ জোহরের শো-তে রণবীরকে কিছু অপ্রাসঙ্গিক প্রশ্ন করা হয়েছিল। সেখানে করণ রণবীরকে প্রশ্ন করেছিলেন, কীভাবে তিনি বলিউডের গর্জিয়াস তারকাদের মুগ্ধ করেছিলেন। রণবীরের উত্তর শুনে হতবাকও হয়েছিলেন দীপিকা।

রণবীর জানিয়েছেন,আমি আমার জীবনে এমন কাউকে পাইনি যিনি আমাকে নিজের মতো করে মানিয়েছেন। যেটা দীপিকা করেছে। ছয় বছর ধরে আমি তাকে দেখেছি এবং তারপরই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছি।

আর এটাই প্রমাণিত যে অন্য কেউই তার মতোন করে আমায় আকর্ষিত করতে পারিনি। দীপিকা সত্যিই একটু অন্যরকম।

রণবীর সিংয়ের সঙ্গে একাধিক মেয়ের নাম হামেশাই শোনা যায়। হ্যান্ডসাম হাঙ্কের প্রেমে হাবুডুবু খায় অনেক মেয়েরাই। যদিও বিয়ের পর তেমন কোনও রেকর্ড নেই বলিউডের খিলজির।

তবে একাধিক নারীসঙ্গ নিয়ে বেশ কিছু পুরোনো গসিপ ফের ভাইরাল হয়েছে। যেখানে অন্য নারীকে কাঁধে তুলে নিয়ে চরম যৌনতা উপভোগ করছেন রণবীর সিং, যা দেখেই রেগে আগুন দীপিকা।

আপনার মন্তব্য লিখুন