ঢাকাবুধবার , ২০ এপ্রিল ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

বিচারকের বিরুদ্ধে যৌতুক ও নারী নির্যাতন মামলার আবেদন!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
এপ্রিল ২০, ২০২২ ৯:০২ অপরাহ্ণ
Link Copied!

রাশেদুল ইসলাম রাশেদ,স্টাফ রিপোর্টারঃ রংপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-২-এর বিচারক দেবাংশু কুমার সরকারের বিরুদ্ধে নারী নির্যাতন দমন আইনে মামলার আবেদন করা হয়েছে।

মঙ্গলবার (১৯ এপ্রিল) দুপুরে তার স্ত্রী ডা. হৃদিতা সরকার বাদী হয়ে রংপুরের নারী ও শিশু নির্যাতন দমন আদালত-২-এ আবেদন করেন।

আদালতের বিচারক মো. রোকনুজ্জামান এ বিষয়ে শুনানির জন্য বৃহস্পতিবার (২১ এপ্রিল) তারিখ নির্ধারণ করেছেন।

মামলার আবেদনে বাদী ডা. হৃদিতা সরকার আদালতে দাখিল করা লিখিত অভিযোগে জানান, ২০১৫ সালের ১১ মে হিন্দু আইন অনুযায়ী বর্তমানে রংপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দেবাংসু কুমার সরকারেরে সঙ্গে তার বিয়ে হয়। এরপর থেকেই অভিযুক্ত দেবাংসু ৩০ লাখ টাকা যৌতুক দাবি করেন। পরে বাদীর বাবা ভবিষ্যৎ সুখের কথা ভেবে ৫০ ভড়ি সোনার অলংকারসহ ২৫ লাখ টাকার উপহার সামগ্রী দেবাংসুকে প্রদান করেন। বিয়ের কিছুদিন না যেতেই আসামি পুনরায় একটি নতুন গাড়ি কিনে দেওয়ার জন্য ৩০ লাখ টাকা যৌতুক দাবি করে। টাকা দিতে রাজি না হওয়ায় বাদীকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন চালায়।

বাদীপক্ষের আইনজীবী পাবলিক প্রসিকিউটর (পিপি) খন্দকার রফিক হাসনাইন সিটি নিউজ ঢাকাকে জানান, বাদী রংপুরের নারী ও শিশু নির্যাতন দমন আদালতে নালিশি মামলা দায়েরের আবেদন করেছেন। বিচারক এ বিষয়ে শুনানির জন্য ২১ এপ্রিল তারিখ নির্ধারণ করেছেন। এদিন বাদীর জবানবন্দি গ্রহণসহ পরবর্তী পদক্ষেপ নেবেন।

আপনার মন্তব্য লিখুন