ঢাকাশুক্রবার , ১৭ ডিসেম্বর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

বিজয় দিবসের বিরিয়ানি বিতরণ নিয়ে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষ!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ১৭, ২০২১ ১২:২৯ পূর্বাহ্ণ
Link Copied!


সানজিদা শারমিন,চট্টগ্রাম ব্যুরোঃ চট্টগ্রামে বিজয় দিবস উপলক্ষে আওয়ামী লীগের র‍্যালি শেষে বিরিয়ানি বিতরণকে কেন্দ্র করে দুই গ্রুপের মারামারির ঘটনায় তিনজন আহত হয়েছে। বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) দুপুর দেড়টার দিকে নগরীর খুলশী আমবাগান এলাকায় আওয়ামী লীগের অফিসের সামনে এ ঘটনা ঘটে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে চারজনকে আটক করেছে পুলিশ।

আহতরা হলেন, আমবাগান এলাকার স্বপন চক্রবর্তীর ছেলে টিটু চক্রবর্তী (২৩) ও রহমানের ছেলে বাবলু (২০)। তারা উভয়ই ওই এলাকার আ’লীগ নেতা হিরণ গ্রুপের সমর্থক। এছাড়া আতাউর রহমানের ছেলে মো. সুজন (২০)। তিনি আওয়ামী লীগ নেতা হেলালের অনুসারী। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত টিটু চক্রবর্তীর অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

স্থানীয়রা জানায়, বিজয় দিবসের র‍্যালি শেষে আওয়ামী লীগ পার্টি অফিসের সামনে বিরিয়ানি বিতরণ করা হয়। বিরিয়ানি বিতরণের এক পর্যায়ে হেলাল ও হিরণ গ্রুপের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এ সময় তিন জন ছুরিকাঘাতে আহত হলে দুপুরেই তাদের হাপসপাতালে ভর্তি করা হয়। তবে এই ঘটনার বিস্তারিত জানতে হেলাল ও হিরণকে একধিকবার ফোন করা হলেও তারা ফোন ধরেনি।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ চাকমা বলেন, আমবাগান এলাকায় মারামারির ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনা সাথে জড়িত বাকিদেরও আইনের আওতায় আনা হবে।

আপনার মন্তব্য লিখুন