ঢাকারবিবার , ৭ নভেম্বর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

বিরলের সফল সমবায় ‘গড়ুরগ্রাম ছাত্র কল্যান যুব সমবায় সমিতি’

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
নভেম্বর ৭, ২০২১ ১২:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুর বিরলে বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন প্রতিপাদ্যে ৫০তম জাতীয় সমবায় দিবসে সফল সমবায় “গড়ুরগ্রাম ছাত্র কল্যান যুব সমবায় সমিতি”।

শনিবার (৬ নভেম্বর) উপজেলা কনফারেন্স রুমে উপজেলা প্রশাসন ও উপজেলা সমবায় অধিদপ্তরের আয়োজনে জাতীয় সমবায় দিবসের আলোচনা সভায় সমবায়ের মাধ্যমে এলাকার সমবায়ীদের আর্থিক ভাবে সচ্ছল ও লাভবান, অঞ্চলের অভাবী, অস্বচ্ছল, দারিদ্র্য ও মেধাবী শিক্ষার্থীদের আর্থিক সহায়তা, অসুস্থ ও অসচ্ছল ব্যক্তিদের চিকিৎসায় পাশে দাঁড়ানো , বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে আর্থিক সহযোগিতা, বাল্য বিবাহ প্রতিরোধে অভিভাবকদের গনসচেতনতা, মাদক বিরুদ্ধে গনআন্দোলনে বিশেষ ভূমিকা রাখায় ৯ নং ইউনিয়নের গড়ুরগ্রাম ছাত্র কল্যান যুব সমবায় সমিতি”কে উপজেেলার সফল সমবায় সমিতি হিসেবে ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে পুরষ্কার ও সন্মাননা গ্রহন করেন
গড়ুরগ্রাম ছাত্র কল্যান যুব সমবায় সমিতির পক্ষে সাধারণ সম্পাদক আবু রাসেল হুদা।

পাশাপাশি বিশেষ অবদান রাখায় উপজেলার আরও ৮টি সফল সমবায় সমিতি এবং ০২ জন সফল সমবায়ীকে সমবায় পুরস্কার-২০২০ প্রদান করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মাহমুদা সুলতানা’র সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ উপজেলা শাখার কমান্ডার বীরমুক্তিযোদ্ধা রহমান আলী, বিরল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শেখ ফরিদ উদ্দীন প্রমুখ সহ অনেকে।

দিপংকর রায়/আরইসআর

আপনার মন্তব্য লিখুন