ঢাকারবিবার , ৩ জুলাই ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর বাড়িতে প্রেমিকার অনশন!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জুলাই ৩, ২০২২ ৫:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

জামালপুর প্রতিনিধিঃ জামালপুরের মেলান্দহ পৌরসভার পাচুরপাড়া এলাকায় বিয়ের দাবিতে লুৎফর রহমানের নামের ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর বাড়িতে দুইদিন ধরে অবস্থান নিয়েছেন এক তরুণী।

বৃহস্পতিবার (৩০ জুন) দুপুর থেকে প্রেমিকের বাড়িতে অবস্থান নেন তিনি।

অভিযুক্ত ব্যক্তি হলেন, মেলান্দহ মেলান্দহ পৌরসভার পাচুরপাড়া এলাকার মাওলানা শহীদুল্লাহর ছেলে লুৎফর রহমান। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের আরবি সাহিত্যে মাস্টার্স করছেন।

ভুক্তভোগী তরুণী জানান, প্রায় এক বছর আগে এক বন্ধুর মাধ্যমে লুৎফর রহমানের সঙ্গে তার পরিচয়। পরিচয় থেকে তাদের প্রেম। তবে প্রায় ছয়মাস ধরে চলে তাদের এ প্রেমের সম্পর্ক। গত ১৮ জুন ছেলের বাড়ি আসেন তরুণী। এ সময় ছেলের পরিবার আশ্বস্ত করলে তরুণী চলে যান। তবে হঠাৎ লুৎফর রহমান তার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন এবং তাদের প্রেমের সম্পর্ক অস্বীকার করেন। তাই বিয়ের দাবিতে তিনি অনশন করছেন।

অভিযুক্ত লুৎফর রহমানের বাবা শহীদুল্লাহ বলেন, আমরা তাদের দুজনের সম্পর্ককে মেনে নিয়েছি। পারিবারিকভাবে বিষয়টিকে কীভাবে সুরাহা করা যায় সেটা চিন্তা করছি।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম ময়নুল ইসলাম বলেন, আমি অনশনের খবরটি শুনিনি। তবে তরুণীটি থানায় এসেছিল। পারিবারিকভাবে দুই-একদিনের মধ্যে তাদের বিয়ে হবে।

সহকারী পুলিশ সুপার (মেলান্দহ- মাদারগঞ্জ সার্কেল) সজল কুমার বলেন, ছেলে ও মেয়ের পক্ষের লোকজন থানায় এসেছিল। দুই পরিবারের মধ্যে সমঝোতা হয়েছে। তারা দুই-একদিনের মধ্যে তাদের বিয়ে হওয়ার কথা রয়েছে।

আপনার মন্তব্য লিখুন