ঢাকারবিবার , ৯ এপ্রিল ২০২৩
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ ৭জন কারাগারে!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
এপ্রিল ৯, ২০২৩ ৮:০৫ অপরাহ্ণ
Link Copied!

কাওছার মাহমুূদ,লালমনিরহাট প্রতিনিধি।। বিএনপির গণপদযাত্রা কর্মসূচি ও আওয়ামী লীগের শান্তি সমাবেশে নিয়ে গত ১১ ফেব্রুয়ারি লালমনিরহাটের বুড়ির বাজারের ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনার মামলায় মহেন্দ্রনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মহেন্দ্রনগর ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল মজিদ মণ্ডল এবং ইউনিয়ন বিএনপির সম্পাদক ওহাব মন্ডলসহ সাতজনকে জেল হাজতে প্রেরণ করেছে আদালত।

রোববার (৯ এপ্রিল) দুপুরে আলোচিত ওই মামলার আসামীগণ লালমনিরহাট জজ আদালতের জেলা ও দায়রা জজ মোঃ মিজানুর রহমানের আদালতে উপস্থিত হয়ে জামিন আবেদন করলে আদালত তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

জেল হাজতে প্রেরণকৃত আসামিগণ হলেন- মোঃ আঃ মজিদ মন্ডল, পিতা- মৃত মফিজ উদ্দিন, আঃ ওহাব মন্ডল, পিতা- মৃত হায়দার আলী, মোঃ আঃ রহিম, পিতা- মোঃ হুজুর আলী, মোঃ আশরাফুল ইসলাম, পিতা- আঃ সোবহান, মোঃ সোহাগ, পিতা মোঃ আলতাফ হোসেন, মোঃ সুজন, পিতাঃ মোঃ রফিকুল ইসলাম, মোঃ সোহেল, পিতাঃ মোঃ আলতাফ হোসেন।

উল্লেখ্য যে, শ্রমিক লীগ নেতা রাকিবুল হাসানের দায়ের করা ওই মামলায় এজাহার নামীয় ১৯জনসহ অজ্ঞাত আরও ১০/১২ জন আসামী ছিলেন। আসামীগণ উচ্চ আদালত থেকে ছয় সপ্তাহের জামিনে ছিলেন।

আপনার মন্তব্য লিখুন