ঢাকারবিবার , ১৪ নভেম্বর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

ভোট না দেয়ায় বাড়ি ভাংচুর, অগ্নিসংযোগ ও লুটপাটের অভিযোগ!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
নভেম্বর ১৪, ২০২১ ৬:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

আশরাফুল হক, লালমনিরহাটঃ লালমনিরহাটের আদিতমারী উপজেলার ভাদাই ইউনিয়নে দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত নির্বাচনে ভোট না দেয়ায় নির্বাচনে জয়ী মহেশ্বর চন্দ্র নামে এক ইউপি সদস্য কর্তৃক রামজয় চন্দ্র নামে এক ভোটারের বাড়িতে হামলা, ভাংচুর, স্বনালংকার ও টাকা লুট এবং অগ্নিসংযোগের অভিযোগ
উঠেছে।

গত শুক্রবার (১২নভেম্বর) দুপুরে এঘটনা ঘটে। ওই হামলায় ৪জন আহত হয়েছেন। এ ঘটনায় ভোটারের স্ত্রী শ্রীমতি সুশিলা রানী বাদি হয়ে নবনির্বাচিত ইউপি সদস্য মহেশ্বরসহ ২১জনকে অভিযুক্ত করে আদিতমারী থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত ১১নভেম্বর বৃহস্পতিবার দ্বিতীয় ধাপে আদিতমারী উপজেলার আটটি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। উপজেলার ভাদাই ইউনিয়নের ৬নং ওয়ার্ড এ বল মাকার্য় ভোট দেয়ার কারনে মোরগ মার্কা জয়ী ওয়ার্ড সদস্য মহেশ্বর চন্দ্র ও তার সমর্থক ওই ওয়ার্ডের ভোটার রামজয় চন্দ্রের বাড়িতে হামলা ও অগ্নিসংযোগের ঘটনা ঘটায়। হামলার সময় জয়ী ওয়ার্ড সদস্য মহেশ্বর চন্দ্র ও তার সমথকরা বাড়ি ভাংচুর, স্বনালংকার ও টাকা লুট এবং অগ্নিসংযোগ করে বলে অভিযোগে উল্লেখ করা হয়।

হামলায় ৪জন আহত হয়ে হাসপাতালে ভতি হয়েছেন। ঘটনারদিন সন্ধ্যায় এ বিষয়ে ইউপি সদস্য মহেশ্বরসহ ২১জনকে অভিযুক্ত করে আহত ভোটার রামজয় চন্দ্র এর স্ত্রী শ্রীমতি সুশিলা রানী বাদি হয়ে আদিতমারী থানায় অভিযোগ দায়ের করেন।

আদিতমারী থানার ওসি মোক্তারুল ইসলাম বলেন, সহিংসতা রোধে মাঠে কাজ করছে অতিরিক্ত পাঁচটি মোবাইল টিম। এছাড়াও থানা পুলিশের নিয়মিত টহলও অব্যাহত রয়েছে। নির্বাচনী সহিংসতায় এখন পর্যন্ত ৬টি অভিযোগ দায়ের হয়েছে। অভিযোগগুলো তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।
আশরাফুল হক/আরইসআর

আপনার মন্তব্য লিখুন