ঢাকাশনিবার , ২০ মার্চ ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

মধ্যরাতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
মার্চ ২০, ২০২১ ১১:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

বগুড়া প্রতিনিধি।। বগুড়ার শেরপুরে ঢাকা-বগুড়া মহাসড়কে যাত্রীবাহী দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও পাঁচ যাত্রী আহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শুক্রবার (১৯ মার্চ) রাত ২টার দিকে উপজেলার গাড়ীদহ ইউনিয়নের দশমাইল নামক স্থানে নাবিল পরিবহন ও সৃষ্টি পরিবহনের দুই বাসের মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে। তবে দুর্ঘটনায় হতাহতদের নাম পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।
শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদ আলম জানান, রংপুর থেকে ঢাকাগামী নাবিল পরিবহনের সঙ্গে বিপরীত দিক থেকে আসা কুড়িগ্রামগামী সৃষ্টি পরিবহনের বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে দুজনের মৃত্যু হয়। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। নিহতদের নাম জানা যায়নি।

এদিকে দুর্ঘটনার পর দুর্ঘটনাকবলিত বাস দুটি মহাসড়কের মধ্যে আড়াআড়িভাবে পড়ে থাকায় যান চলাচল বন্ধ হয়ে যায়। এ সময় মহাসড়ের উভয়পাশে প্রায় দুই কিলোমিটার এলাকাজুড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়। প্রায় দুই ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক হয়।

আপনার মন্তব্য লিখুন