ঢাকাশুক্রবার , ২৯ অক্টোবর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

মনের মতো গল্প-চরিত্র পাই না: ভাবনা

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
অক্টোবর ২৯, ২০২১ ১১:১৬ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন প্রতিবেদক: ছোট পর্দার প্রিয় মুখ আশনা হাবিব ভাবনা। ব্যক্তিজীবনে খুবই চঞ্চল, সাহসী এবং স্পষ্টবাদী। সেটা তার কথায় হোক বা পোশাকে। মাঝে-মধ্যে তার পোশাক নিয়ে সোশ্যাল মিডিয়ায় তর্ক-বিতর্কের ঝড় বয়ে যায়। সমালোচনাকে পাশ কাটিয়ে এই অভিনেত্রী তার অভিনয় জীবনকে নিয়ে সামনে এগিয়ে যাচ্ছেন প্রতিনিয়ত।

বর্তমানে বেশ ব্যস্ত সময় পার করছেন তিনি কাজ নিয়ে। সব মিলিয়ে কেমন আছেন? ভাবনা বলেন, ভালো আছি, সুস্থ আছি। এটাই বড় বিষয়।

ব্যস্ততা কি নিয়ে? এ অভিনেত্রী বলেন, বাংলাদেশ টেলিভশনের ধারাবাহিক ‘এখানে কেউ থাকে না’-তে অভিনয় নিয়ে ব্যস্ত সময় পার করছি। অনিমেষ আইচ এই ধারাবাহিক নির্মাণ করছেন। এতে আমি কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছি। ভৌতিক গল্পের একটি নাটক। অন্যরকম অভিজ্ঞতা হয়েছে কাজ করে। এই অভিনেত্রী তার কাজের মুন্সীয়ানা শুধু ছোট পর্দায় সীমাবদ্ধ রাখেননি- রূপালী পর্দায়ও ভাবনা তার অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করেছেন। ‘ভয়ঙ্কর সুন্দর’- সিনেমায় তার অভিনয় প্রশংসিত হয়েছে। আগামীতে দর্শকরা আপনাকে নতুন কোন সিনেমায় দেখতে পাবেন?

ভাবনা বলেন, আমার ‘লাল মোরগের ঝুঁটি’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। সিনেমাটির পরিচালনা করেছেন নূরুল আলম আতিক। আগামী ডিসেম্বরে স্বাধীনতার মাসে দর্শকরা সিনেমাটি রূপালী পর্দায় দেখতে পারবেন বলে আশা রাখি। কিন্তু আপনাকে সিনেমায় কম দেখা যায় কেন? এ অভিনেত্রীর উত্তর-‘ভয়ঙ্কর সুন্দর বা লাল মোরগের ঝুঁটি’- এই ধরনের গল্পের সিনেমা খুব কমই তৈরি হয়। এমন গল্পের ছবিতে অভিনয় করে স্বাচ্ছন্দ্য বোধ করেছি। পরবর্তীতে অনেক সিনেমায় প্রস্তাব পেয়েছি।কিন্তু গল্প পছন্দ হয়নি কিংবা আমার অভিনয়ের জায়গায় তেমন চোখে পড়ার মতো ছিল না। মনের মতো গল্প-চরিত্র পাই না। সে কারণেই কম কাজ করছি সিনেমায়। আপনি অভিনয়ের বাহিরে লেখালেখিতেও তো সমান দক্ষ?

এ অভিনেত্রী বলেন, আমার বিনোদন দুনিয়ায় অভিষেক হয় একজন নৃত্যশিল্পী হিসেবে। তারপর অভিনেত্রী হিসেবে নিজেকে তৈরি করি। দর্শকরা কিন্তু অভিনেত্রী হিসেবেই চেনেন, ভালোবাসেন। লেখালেখি আমি খুবই পছন্দ করি। অবসর সময়ে এই দিকটায় বেশি সময় দেই। গত বছর বইমেলায় আমার বই প্রকাশিত হয়েছিল।

আপনার মন্তব্য লিখুন