ঢাকাবুধবার , ১ সেপ্টেম্বর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

মর্ডান স্কুল বিডি’র শিক্ষক প্রিয়াংকা সরকারের জন্মদিন আজ!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
সেপ্টেম্বর ১, ২০২১ ২:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার।। আজকের এই দিনে প্রিয়াংকা সরকার পৃথিবীতে এসে আলোকিত করেছেন পৃথিবীর কোন একটি আঙ্গিনা। আলোকিত করেছেন একজন মায়ের কোল। এক পরিবারকে আনন্দে ভাসিয়েছেন প্রিয়াংকা। বাবা মায়ের জীবনকেও রঙিন করেছেন জন্ম নিয়ে। আজ প্রিয়াংকা সরকারের ২৩ তম জন্মদিন। শুভ হোক প্রিয়াংকার জন্মদিন।

আলোকিত হোক প্রিয়াংকার ভবিষ্যৎ। আগামী প্রতিটা দিন কাটুক সুন্দর ভাবে। সুখ দিয়ে পরিপূর্ণ হোক তার জীবন।দুঃখ যেন প্রিয়াংকার ধারের কাছে আসতে না পারে। এমনটাই প্রত্যাশা করেন তার বাবা দুলাল সরকার ।

আজকের এ দিনটি প্রিয়াংকার জীবনে যুগযুগ ফিরে আসুক সফলতার চাবি নিয়ে। বয়ে আনুক অনাবিল সুখ, শান্তি আর সমৃদ্ধি। এই শুভ দিনটি উম্মোচন করুক তার জীবনের নবদিগন্ত। প্রিয়াংকার মায়ের এই প্রত্যাশাই তার প্রতি।

প্রতিবেদকের এর পক্ষ থেকে প্রিয়াংকার জন্য রইলো অনেক দোয়া, হৃদয় নিংড়ানো উষ্ণ অভিনন্দন। অকৃত্রিম ভালোবাসা আর শুভ কামনা।

উল্লেখ্য যে, প্রিয়াংকা সরকার গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার ফতেখাঁ গ্রামের দুলাল সরকারের মেয়ে। তিনি রাষ্ট্রবিজ্ঞান বিভাগে অনার্স চতুর্থ বর্ষে অধ্যায়নরত আছেন। প্রিয়াংকা নিজেই শিক্ষার্থী হয়েও অনলাইনে মর্ডান স্কুল বিডি’র মাধ্যমে ক্লাস নিয়ে শিক্ষার্থীদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছেন।

আপনার মন্তব্য লিখুন