ঢাকাবৃহস্পতিবার , ১৪ অক্টোবর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

মহিলা মেম্বার পদপ্রার্থী আছিয়া বেগমের মন্দির পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান-

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
অক্টোবর ১৪, ২০২১ ১২:২০ অপরাহ্ণ
Link Copied!

মহিলা মেম্বার পদপ্রার্থী আছিয়া বেগমের মন্দির পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান-

স্টাফ রিপোর্টারঃ সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গা পুজার প্রীতি ও শুভেচ্ছা জানিয়েছেন, আসন্ন ১নং বামনডাঙ্গা ইউপি নির্বাচনের (সংরক্ষিত মহিলা আসন)৪,৫,৬ ওয়ার্ডের মহিলা মেম্বার পদপ্রার্থী মোছাঃ আছিয়া বেগম.সেই সাথে তিনি তার নির্বাচনী ওয়ার্ডের সকল মন্দির পরিদর্শন ও তার সাধ‍্যমত আর্থিক সহায়তা প্রদান করেছে মন্দির কমিটির হাতে।

বুধবার(১৩ অক্টোবর ) সন্ধ‍্যায় তিনি ৪,৫,৬ নং ওয়ার্ডের সকল মন্দির পরিদর্শন ও এ আর্থিক সহায়তা প্রদান করেন এবং সকলের কাছে আসন্ন ইউপি নির্বাচনে মেম্বার পদপ্রার্থী দোয়া ও সমর্থন কামনা করেছেন।

জানা গেছে,মহিলা মেম্বার পদপ্রার্থী আছিয়া বেগম মহামারী করোনাকালীন সময়েও থেমে থাকেনি।সাধ্যমত চেষ্টা করেছেন মানুষের পাশে দাঁড়ানোর। নিজস্ব অর্থায়নে, প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী পৌঁছে দিয়েছেন, গরীব দুঃখী মেহনতী মানুষের বাড়িতে বাড়িতে।

মহিলা মেম্বার প্রার্থী আছিয়া বেগমের সাথে প্রতিবেদক জয়ন্ত সাহা যতন এর কথা হলে তিনি জানান, এর আগেও তিনি ২বার ইউনিয়ন পরিষদ নির্বাচনে সংরক্ষিত মহিলা আসনে নির্বাচন করেছেন, ভোট কারচুপি করে তাকে জিততে দেয়নি, এবারও তাকে নানা ভয়ভীতি, হুমকি ধামকি দিচ্ছে তার প্রতিপক্ষরা।

এদিকে জৈনক ভোটাররা বলেন,আমরা আছিয়াক প্রতিবারে ভোট দেম,আছিয়া নির্বাচিত হয়,কিন্তু আছিয়া ভোট সেন্টার ধরে রাখতে পারে না,কারচুপি করে তাকে ঠকে দেয়।

আসন্ন ১ নং বামনডাঙ্গা ইউনিয়ন পরিষদ নির্বাচনে মহিলা মেম্বার পদে তিনি এবার শক্তভাবেই মাঠে নামবে বলে জানান।

তিনি নির্বাচিত হলে, ৪,৫,৬নং ওয়ার্ডবাসীর উন্নয়নে কাজ করবেন বলে জানান। বিশেষ করে প্রতিবন্ধী, বিধবা নারী, অসহায় বয়স্ক মানুষের দিকে বিশেষ দৃষ্টি দিবেন এবং, এলাকার অসহায় মহিলাদের স্বাবলম্বী করার লক্ষ্যে কাজ করবেন বলে জানান

আপনার মন্তব্য লিখুন