ঢাকাবৃহস্পতিবার , ২৭ মে ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

মাধবপুরে অবৈধভাবে বালু উত্তোলন: ৫০ হাজার টাকা জরিমানা!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
মে ২৭, ২০২১ ৫:০৫ অপরাহ্ণ
Link Copied!

লিটন পাঠান, হবিগঞ্জ।। হবিগঞ্জের মাধবপুরে অবৈধভাবে বালু উত্তোলন করে পাচারের সময় সোহেল মিয়া নামে এক ব্যক্তিকে ৫০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত বৃহস্পতিবার (২৭-মে) সকালে এ অর্থদণ্ড প্রদান করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ মহিউদ্দিন আহমেদ অভিযুক্ত মোঃ সোহেল মিয়া (২২) শাহজাহানপুর ইউনিয়নের পরমানন্দপুর গ্রামের আব্দুল হকের ছেলে।

সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ মহিউদ্দিন আহমেদ জানান ছড়া থেকে অবৈধভাবে বালু উত্তোলন করে ট্রাক্টরযোগে পাচারের সময় সোহেল মিয়াকে আটক করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

মাধবপুরে সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী নিহত।

লিটন পাঠান, হবিগঞ্জ জেলা প্রতিনিধি

হবিগঞ্জের মাধবপুরে অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে মোঃ এনামুল হক (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন বুধবার রাতে ধর্মঘর-হরষপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে নিহত মোটরসাইকেল আরোহী এনামুল হক উপজেলার ধর্মঘর ইউনিয়নের আহাম্মদপুর গ্রামের আবেদ আলীর ছেলে।

স্থানীয়রা জানান কাজ শেষে ধর্মঘর বাজার থেকে মোটরসাইকেল চালিয়ে এনামুল নিজ বাড়ি আহাম্মদপুর গ্রামের দিকে যাচ্ছিলেন। এ সময় মেহেরগাঁও নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটা অটোরিকশার সঙ্গে সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন এনামুল।

আশঙ্কাজনক অবস্থায় এনামুলকে প্রথমে মনতলা নুসরাত জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার পর সেখানকার চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে পাঠান ঢাকা যাওয়ার পথে রাত ১১টার দিকে তিনি মারা যান ইউপি চেয়ারম্যান শামসুল ইসলাম কামাল এ তথ্য নিশ্চিত করেছেন।

আপনার মন্তব্য লিখুন