ঢাকাশনিবার , ১ জানুয়ারি ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

মানসিক ভারসাম্যহীন সাঁওতাল কন্যাকে অভিভাবকের হাতে তুলে দিলেন লালমনিরহাট চৌকস পুলিশ!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জানুয়ারি ১, ২০২২ ১০:২৯ অপরাহ্ণ
Link Copied!


রকিবুল ইসলাম রুবেল,নিজস্ব প্রতিবেদকঃ লালমনিরহাট জেলার সদর থানার হেল্প ডেক্স এর সহায়তায় মানসিক ভারসাম্যহীন শাওতাল কন্যা লুসিয়া টুডু (১৫)কে অভিভাবকের হাতে তুলে দিলেন লালমনিরহাট সদর থানা পুলিশ।

লালমনিরহাট সদর থানা সূত্রে জানা গেছে, রাজশাহীর তানোর উপজেলার বনগ্রাম এলাকার লুইস টুডু এর কন্যা লুসিয়া টুডু মানসিক ভারসাম্যহীন হওয়ায় ভুলক্রমে বাস যোগে লালমনিরহাট থানা এলাকায় চলে আসেন এবং বিভিন্ন এলাকায় ঘোরাঘুরি করতে থাকেন। পরবর্তীতে লালমনিরহাট থানা পুলিশ সংবাদ পেয়ে অফিসার ইনচার্জ মোঃ শাহা আলমের নের্তৃত্বে থানা পুলিশ তৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে সেই সাঁওতাল কন্যাকে হেফাজতে নেয়।

পরবর্তীতে নারী শিশু হেল্প ডেক্সের অফিসারের মাধ্যমে জিজ্ঞাসাবাদে তার ঠিকানা সংগ্রহ করে রাজশাহী জেলার তানোর থানা পুলিশের সহযোগিতায় তার বাড়ীতে সংবাদ প্রদান করা হয় বলে লালমনিরহাট সদর থানা মারফত জানা গেছে।

সেই সাঁওতাল কন্যার বাবা- মা সংবাদ পেয়ে লালমনিরহাট থানায় এসে পহেলা জানুয়ারি (শনিবার) লুসিয়া টুডু কে শনাক্ত করে। পরে থানা পুলিশ জিডি মারফত পরিবারের জিম্মায় দেয়া হয় ।

সাঁওতাল কন্যা লুসিয়া টুডুকে পরিবারের হাতে তুলে দেয়ার সত্যতা নিশ্চিত করেন লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহা আলম।
রুবেল/আরইসআর

আপনার মন্তব্য লিখুন