ঢাকামঙ্গলবার , ২২ নভেম্বর ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

মাহিগঞ্জে সরকারী গাছ কর্তনের মহাউৎসব

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
নভেম্বর ২২, ২০২২ ১০:০০ অপরাহ্ণ
Link Copied!

রংপুর প্রতিনিধি: রংপুরের পীরগাছা ও কাউনিয়া উপজেলায় গড়ে উঠে দুইটি ছ”মিল যার নেইকোন বৈধ লাইন্সেস, পরিবেশের অনুমতি পএ সহ বিভিন্ন কাগজপএ অন্যদিকে এই অবৈধ ছ”মিল ব্যবসায়ীরা রাতের আধারে রাস্তার গাছগুলো কেটে ফেলার অভিযোগ পাওয়া যায়।

এই অবৈধ ছ”মিল মালিক চক্রটির বিরোদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানান সচেতন মহল। জানাযায় পীরগাছা উপজেলার কল্যাণী ইউনিয়ন নব্দীগঞ্জের দুটি ছ”মিল সরকারকে ফাঁকি দিয়ে চালিয়ে যাচ্ছে ব্যবসা।১নং কল্যানী ইউনিয়ন মাহিগঞ্জ থানায় আওতাধীন নব্দীগঞ্জ বাজার সংলগ্ন তালেব মিয়ার ছ”মিল পূবের নাম চেয়ারম্যানের ছ”-মিল ও মোস্তাফিজার রহমান বাবুর মিলে দিব্বি চলছে করাতকলের শব্দ দূষন নামাজের সময় ও এদের হাত থেকে রক্ষা পাওয়ার কোন উপায় নেই।

গত ২৪-১০-২২ইং-তারিখে রেলওয়ের দুইধারে থাকা বেশকিছু গাছ রাতের আধারে বিক্রি করেন কমিটি সভাপতি সাইফুল ইসলাম সেই চুরি হওয়া গাছ উদ্ধার হয়েছে মোস্তফিজার রহমান বাবু ও তালেব মিয়ার মিলে ছ”-মিলে বর্তমানে এই দুটি ছ”-মিলে চোরাই গাছ কেনার আস্তনা হিসেবে গড়ে উঠে।
Add kgggvvg

এ ব্যপারে মোস্তফিজার রহমান বাবুর সাথে যোগাযোগ করা হলে তিনি জনান সত্যকথা আমার এখনো বেশকিছু কাগজপএ নেই এভাবেই চলছি। চুরি হওয়া গাছ উদ্ধার হওয়া সর্ম্পকে আমি কিছুই বলব না। অপরব্যক্তি তালেব মিয়ার সাথে যোগাযোগ করা হলে তার ব্যক্তিগত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। তাই জরুরী ভিওিতে রাষ্ট্রকে ফাঁকি দেওয়া দুইটি অবৈধ ছ” মিল মালিকদের বিরোদ্ধে ব্যবস্থার দাবি জানান বৈধ ছ” মিল মালিকগণ

আপনার মন্তব্য লিখুন