ঢাকাবুধবার , ১৭ মে ২০২৩
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে একজনের প্রাণহানি, আহত ৩

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
মে ১৭, ২০২৩ ১১:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

মনজু হোসেন,পঞ্চগড়ঃ পঞ্চগড় তেঁতুলিয়ায় মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে আবু বক্কর (১৭) নামের এক যুবকের প্রাণহানি ঘটেছে। এ ঘটনায় আব্দুস সালাম (২৭), ইমরান (৩০) ও তাইজুল ইসলাম নামের আরও তিনজন গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার (১৬ মে) রাতে উপজেলার দেবনগর ইউপির অন্তর্গত মাগুরমারী চৌরাস্তা এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে। নিহত আবু বক্কর ভজনপুর নিজবাড়ি এলাকার আবুল কালামের ছেলে।Add 99998

হাইওয়ে পুলিশ জানায়, মঙ্গলবার রাতে উপজেলার দেবনগর ইউনিয়নের মাগুরমারী চৌরাস্তা এলাকায় মোটরসাইকেলে ত্রিমুখী সংঘর্ষ ঘটে। এতে আবু বক্কর মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হন। তাদের সাথে আহত হন আরও তিনজন। তাদেরকে ঘটনাস্থল হতে দ্রæত উদ্ধার করে পঞ্চগড় জেলা আধুনিক সদর হাসপাতালে নেয়া হয়। এদের মধ্যে হাসপাতালে নেয়ার পথে আবু বক্কর মারা যান। ইমরান ও তাইজুলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেলে রেফার্ড করা হয়। অপরজন আব্দুস সালাম হাসপাতালে ভর্তি রয়েছেন।

রাত সাড়ে এগারটায় হাইওয়ে থানার পুলিশের এসআই ফরহাদ হোসেন জানান, রাতে তিন মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় আবু বক্কর নামের একজন মারা গেছেন। এ সময় অপর মোটরসাইকেলগুলোতে তিনজন গুরুতর আহত হলে তাদেরকে পঞ্চগড় সদর আধুনিক হাসপাতালে নেয়া হয়। তাদের মধ্যে দুজনের আশঙ্কজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেলে পাঠানো হয়েছে। নিহত আবু বক্করের মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ সময় আমরা দূর্ঘটনা স্থল হতে তিনটি মোটরসাইকেল পেয়েছি।

আপনার মন্তব্য লিখুন