ঢাকাশুক্রবার , ২৬ আগস্ট ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

যমুনা প্রতিদিনের সম্পাদককে হুমকির প্রতিবাদে গর্জে উঠেছে চাপাইনবাবগঞ্জ!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
আগস্ট ২৬, ২০২২ ১২:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

রাশেদুল ইসলাম রাশেদ,স্টাফ রিপোর্টারঃ সংবাদ প্রকাশের জেরে নতুন ধারার অনলাইন নিউজ পোর্টাল যমুনা প্রতিদিন ডট কমের সম্পাদক ও জাতীয় দৈনিক আলোকিত সকালের রাজশাহী জেলা প্রতিনিধি সাংবাদিক নিহাল খান কে সাভারের বিপিএটিসি কোয়াটারের বিয়ে প্রতারক ও আলোচিত দেহ ব্যবসায়ী ‘কল্পনা আক্তার কেয়া’ কর্তৃক হুমকির প্রতিবাদে এক মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

২৫ আগস্ট বেলা ১১ঘটিকায় চাপাইনবাবগঞ্জ জেলার সাংবাদিকদের ব্যানারে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বঙ্গবন্ধু চত্বরে কর্মসূচি পালিত হয়।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সাংবাদিক রিপন আলি রকির সঞ্চালনায় বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ মডেল প্রেসক্লাবের সভাপতি মোহাঃ আক্তারুজ্জামান, সিনিয়র সাংবাদিক হাসান আলী ডলার,সাংবাদিক মোঃ আলমগীর হোসেন সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার গণমাধ্যমকর্মীগণ।

বক্তারা জানান, সাভার বিপিএটিসি সরকারি কোয়ার্টারে ভেতরে কবির হোসেন নিজ স্ত্রী আমেনা বেগম, শালিকা রিনা সহ দুই কণ্যা কেয়া ও প্রিয়াকে দিয়ে দীর্ঘদিন যাবত দেহ ব্যাবসা করে আসছেন।

এরই ধারাবাহিকতায় অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন’এ অনুসন্ধানী প্রতিবেদন প্রকাশিত হয়।
পরবর্তীতে সংবাদ প্রকাশের পর উক্ত নিউজ পোর্টালটির সম্পাদক সুলতানুল আরেফিন খান নিহালকে প্রাণনাশ ও বিভিন্ন প্রকার মামলা দিয়ে হয়রানির হুমকি দেন অভিযুক্ত কল্পনা আক্তার কেয়া।

এ সময় উপস্থিত বক্তারা,স্বাধীন গনমাধ্যমের উপর ‘কল্পনা কেয়া’র হুমকি কে কন্ঠরোধের চেষ্টা বলে মনে করেন।পাশাপাশি এ হুমকিতে ক্ষোভ প্রকাশ করেন সাংবাদিকগণ।

বক্তারা সংশ্লিষ্ট প্রশাসনের দৃষ্টি আর্কষণ করে ঐ নারীকে দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করেন গণমাধ্যমকর্মী ও সচেতন মহল।

অন্যদিকে হুমকির ঘটনায় কেয়াকে গ্রেফতারের দাবি জানিয়েছে বিভিন্ন সাংবাদিক সংগঠনগুলো।

দ্রুত সময়ে অভিযুক্ত নারীকে গ্রেপ্তার করা না হলে এরপর কঠোর কর্মসূচির পালন করা হবে বলে মানববন্ধন থেকে হুশিয়ার করা হয়।
রাশেদুল ইসলাম রাশেদ/আরইসআর

আপনার মন্তব্য লিখুন