ঢাকামঙ্গলবার , ২৯ ডিসেম্বর ২০২০
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

“যেই কথা সেই কাজ নৌ প্রতিমন্ত্রীর নির্দেশ”

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ২৯, ২০২০ ৪:৪০ অপরাহ্ণ
Link Copied!

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নৌপরিবহন মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, এমপি মহোদয়ের একান্ত সহযোগিতায় বিরল উপজেলার ৩নং ধামইড় ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে অত্র ইউনিয়নের দুস্থ, শীতার্ত ব্যাক্তিদের মাঝে ২য় ধাপের কম্বল বিতরণ ।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছিলেন বিরল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব বাবু রমাকান্ত রায়।
প্রকাশ থাকে যে, গত ২৭শে ডিসেম্বর
বিরল উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বিরল পৌর মেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর মুঠোফোনে জানিয়েছিলেন, প্রতি মন্ত্রী মহোদয়ের মত একজন নেতা পেয়ে আমরা গর্বিত। তিনি আমাদের নিয়ে এতটাই ভাবেন তা কল্পনাতীত।

আমরা কিছু দিন আগে উপজেলা আওয়ামী লীগ মন্ত্রী মহোদয়ের সার্বিক সহযোগিতায় ১২ টি ইউনিয়নে ১০০ করে ১২০০ টি, পৌরসভায় ৩০০ টি শীত বস্ত্র (কম্বল) বিতরণ করেছি।
আবার তিনি প্রত্যেক ইউনিয়নে ১৫০, পৌরসভায় ৩৫০, জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তি যোদ্ধাদের ২৫০ টি শীতবস্ত্র (কম্বল) বিতরণ করার নির্দেশ দিয়েছেন।
আজ থেকে আমরা পৌরসভা এলাকার বিরল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় থেকে শুরু করলাম, কাল থেকে ইউনিয়ন আওয়ামী লীগের মাধ্যমে দেওয়া শুরু করব।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন,
যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেন,
উপজেলা যুবলীগের সভাপতি যুবরাজ আব্দুল মালেক, ৩ নং ধামইর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মঞ্জুরুল ইসলাম, সাধারণ সম্পাদক মজেন দেব শর্মা সহ অত্র ইউনিয়নের নেতৃবৃন্দ সহ আরও অনেকে ।

আপনার মন্তব্য লিখুন