ঢাকাবৃহস্পতিবার , ১৫ সেপ্টেম্বর ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

রাঙ্গাকে অব্যাহতি ; রংপুরে সংঘর্ষ – আহত ৫

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
সেপ্টেম্বর ১৫, ২০২২ ৭:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ জাতীয় পার্টি থেকে প্রেসিডিয়াম সদস্য মসিউর রহমান রাঙ্গাকে অব্যাহতির ঘটনায় রংপুরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছেন ৫ জন।

বুধবার (১৪ সেপ্টেম্বর) রাতে জাহাজ কোম্পানির মোড়ে মশিউর রহমান রাঙ্গার পক্ষে মোটর মালিক সমিতির চেইন মাস্টাররা প্রতিবাদ মিছিল বের করে। এ সময় তাদের সাথে জাতীয় পার্টির নেতাকর্মীদের সংঘর্ষ হয়। এতে অন্তত ৫ জন আহত হয়।

এ সময় মশিউর রহমান রাঙ্গার বিপক্ষে রংপুর মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এবং রংপুর সিটি মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তফার নেতৃত্বে লাঠি মিছিলও বের করে জেলা ও মহানগর জাতীয় পার্টির নেতাকর্মীরা। একপর্যায়ে প্রেসক্লাবের সামনে মশিউর রহমান রাঙ্গার কুশপুত্তলিকা দাহ করে নেতাকর্মীরা। যেকোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে শহরজুড়ে মোতায়েন আছে অতিরিক্ত পুলিশ।

এর আগে, জাতীয় পার্টি থেকে রাঙ্গাকে অব্যাহতি দেয়ার সিদ্ধান্তের পক্ষে একতাবদ্ধ থাকার ঘোষণা দিয়েছেন রংপুর মহানগর ও জেলা জাতীয় পার্টি। রংপুর মহানগরীর পায়রা চত্বরস্থ জাতীয় পার্টির কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এই ঘোষণা দেন রংপুর সিটি মেয়র মোস্তফা।

প্রসঙ্গত, গত দুইদিনে বিভিন্ন মিডিয়ায় জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরকে বিরোধীদলীয় নেতা করার জন্য ২৪ এমপির স্পিকারের কাছে চিঠি দেয়াসহ বেশ কিছু দলীয় বিষয়ে কথা বলেন রাঙ্গা। এর প্রেক্ষিতে বুধবার সন্ধ্যায় তাকে দলীয় সব পদ-পদবী থেকে অব্যাহতি দেয়া হয়।

আপনার মন্তব্য লিখুন