ঢাকাশুক্রবার , ১৮ জুন ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

রাজারহাটে ইউএনও’র সংবাদ সম্মেলন

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জুন ১৮, ২০২১ ৯:৪০ অপরাহ্ণ
Link Copied!

আনিসুর রহমান,স্টাফ রিপোর্টার-কুড়িগ্রামের রাজারহাটে উপজেলা প্রশাসনের আয়োজনে, দ্বিতীয়-পর্যায়ে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে।

শুক্রবার (১৮ জুন) বিকাল সারে ৪টায় উপজেলা অফিসার্স ক্লাবে এসংবাদ সম্মেলনের কক্ষে আয়োজন করা হয়।
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক মুজিব শতবর্ষ উপলক্ষে রাজারহাট উপজেলার ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ২য় পর্যায়ে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন করা হয়।
এতে সভাপতিত্ব করেন,উপজেলা নির্বাহী অফিসার নুরে তাসনীম।বক্তব্য রাখেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আকলিমা বেগম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সজীবুল করিম। আরও উপস্থিথ ছিলেন,প্রেসক্লাব রাজারহাটের সভাপতি এস এ বাবলু, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, প্রচার সম্পাদক এ এস লিমন,সাংবাদিক জাহাঙ্গির আলম,আশাদুর রহমান,মফস্বল সাংবাদিক ফোরাম এর সাংগঠনিক সম্পাদ, রাশেদুল ইসলাম রাশেদ, সহ সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান সহ বিভিন্ন ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

উল্লেখ্য যে, ২য় পর্যায়ে নির্মিতব্য গৃহের সংখ্যা রাজারহাট উপজেলায় ৮০ টি ঘর পাবে ৮০ টি পরিবার। উপজেলার ছিনাই ইউনিয়নে ৬২টি ঘর, ঘড়িয়ালডাঙ্গা ইউপি ১৫টি ঘর, নাজিমখাঁন ইউপি ২টি ও বিদ্যান্দন ইউপিতে ১ টি ঘর, গৃহহীন পরিবারের মাঝে বরাদ্দ দেয়া হয়েছে। আগামী রোববার ২০ জুন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে এটি উদ্বোধন করবেন। এসময় সুবিধাভোগীদের মাঝে দলিল, নামখারিজ, খতিয়ান, ডিসিআর, কবুলিয়ত নামা, সার্টফিকেট ও ঘরের চাবি হস্তান্তর করা হবে।

 

আপনার মন্তব্য লিখুন