ঢাকাশনিবার , ২২ মে ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

রাজারহাটে ক্রীড়া সংস্থার সভা অনুষ্ঠিত

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
মে ২২, ২০২১ ৬:৩৪ অপরাহ্ণ
Link Copied!

আনিসুর রহমান,স্টাফ রিপোর্টার।। কুড়িগ্রামের রাজারহাটে বঙ্গবন্ধু ফুটবল অনুর্ধ্ব ১৭ গোল্ড কাপ টুর্নামেন্টের প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত।

শনিবার (২২ মে)দুপুরে রাজারহাট অফিসার্স ক্লাবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২১ (অনূর্ধ্ব (১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনূর্ধ্ব (১৭) আয়োজন করার লক্ষ্যে এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ইউএনও নূরে তাসনিমের সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন -উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দ্দী বাপ্পি, ওসি মোঃ রাজু সরকার, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ মুহাম্মদ আসাদুজ্জামান জুয়েল,রাজারহাট উপজেলার ৭ ইউনিয়নের ইউপি চেয়ারম্যান।সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব মো: রজব আলী, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মো: আব্দুস ছালাম, অতিরিক্ত সাধারণ সম্পাদক ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম,যুগ্ন সম্পাদক রেজাউল করিম রেজাসহ ক্রীড়া সংস্থার সদস্যগণ।

সভায় সিদ্ধান্ত গৃহীত হয় জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ২০২১ ইং (অনুর্ধ্ব-১৭) এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব বালিকা (অনুর্ধ্ব-১৭) ফুটবল খেলার দল ও তারিখ লটারির মাধ্যমে ঘোষনা করা হয়। আগামী ২৮ মে রাজারহাট পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ৭ টি ইউনিয়নের খেলার উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে উপজেলা পর্যায়ের খেলা শুরু হবে।

আপনার মন্তব্য লিখুন