ঢাকাবৃহস্পতিবার , ৩ জুন ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

রাজারহাটে ছাত্রদলের বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জুন ৩, ২০২১ ৬:৫৭ অপরাহ্ণ
Link Copied!

আনিসুর রহমান,স্টাফ রিপোর্টার।। টিএসসিতে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকনসহ ঢাবি ছাত্রদলের নেতৃবৃন্দের ওপর ছাত্রলীগের হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে রাজারহাট উপজেলা ছাত্রদল।

বৃহস্পতিবার (৩ জুন) বিকেল ৪টায় রাজারহাট উপজেলা ছাত্রদলের আয়োজনে স্টেশন রোডোস্থ বিএনপি কার্যালয়ের সামনে একটি প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
ছাত্রদল নেতাকর্মীদের ওপর হামলার বিরুদ্ধে সারা বাংলাদেশে ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে এই কর্মসূচি পালন করেন তারা।

এসময় বক্তব্য রাখেন,সেচ্ছাসেবক দলের সভাপতি,আনিছুর রহমান লিটন, যুবদলের আহবায়ক আঃ কুদ্দুস, যুবদল সদস্য সচিব নয়ন আলী, সদস্য সচিব মিজানুর রহমান সাদ্দাম, ছাত্রদল আহবায়ক আকরামুল হক, সদস্য সচিব হিমু, বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতৃবৃন্দ।

সমাবেশে উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মো. রুবেল পাটোয়ারী বলেন, ‘গত পরশু টিএসসিতে প্রকাশ্যে ছাত্রলীগ যে পৈশাচিক হামলা চালিয়েছে, রাজারহাট উপজেলা ছাত্রদল তার নিন্দা ও প্রতিবাদ জানায়। আমরা আমাদের ভাইয়ের রক্তের প্রতিশোধ নেব।জেলা ও উপজেলায় জাতীয়তাবাদী ছাত্রদলের নেতাকর্মীরা ছাত্রলীগকে রাজপথেই মোকাবিলা করার দৃঢ় প্রতিক্রিয়া ব্যক্ত করছে। আমাদের নেতৃবৃন্দের ওপর হামলার ঘটনায় অনতিবিলম্বে বিশ্ববিদ্যালয় প্রশাসনের নিকট দোষীদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।

 

আপনার মন্তব্য লিখুন