ঢাকাশনিবার , ৪ সেপ্টেম্বর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

রাজারহাটে পাওনা টাকা নিয়ে বাক্ বিতন্ড আহত ১

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
সেপ্টেম্বর ৪, ২০২১ ১০:১৫ অপরাহ্ণ
Link Copied!

আনিসুর রহমান,স্টাফ রিপোর্টার- কুড়িগ্রামের রাজারহাট উপজেলার চাকিরপশার ইউনিয়নের আমতলি বাজারে পাওনা টাকা চাওয়ায়,মজিবর রহমান ওএরশাদ আলীর কথা কাটাকাটি সৃষ্টি হয়, এক পর্যায়ে উভয় পক্ষে বাক্ বিতন্ড বাধে,সেই দ্বন্দ্ব থামাতে গিয়ে,ফরিদুল ইসলাম নামে মধ্যস্থকারী আহত হয়।

অভিযোগের ভিত্তিতে জানা যায় চাকিরপশার ইউনিয়নের তালুক আষাঢ়ু মৌজার আমতলি বাজারে মজিবর রহমান ও এরশাদ আলীর মাঝে টাকা লেনদেন নিয়ে বাক্ বিতন্ডা বাজে, এতে ফরিদুল ইসলাম নামে এক পথচারী থামাতে গেলে মজিবর রহমান ফরিদুল ইসলামের উপর ক্ষিপ্ত হয়ে ওঠে।
ঘটনার কিছুক্ষণ পর মুটে ফোনে মজিবর রহমান আর কিছু জনবল ডেকে নেয়, তারা লাঠি সোটা, লোহার তৈরী ও দেশীয় অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে আমতলি বাজারে শাহিন চৌধুরীর মুদি দোকানের সামনে ফরিদুল ইসলামকে অতর্কিত হামলা করে। মজিবর রহমান গংগের হামলায় মধ্যস্থকারী ফরিদুল ইসলামের ডান হাতে ও মাথায় রক্তাক্ত জখম হয়।
ফরিদুল ইসলামকে আহত অবস্থায় এলাকাবাসী উদ্ধার করে রাজারহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়,ফরিদুল ইসলাম স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আছে। এ ঘটনায় ফরিদুল ইসলাম বাদী হয়ে রাজারহাট থানায় অভিযোগ দায়ের করেন।
এ বিষয়য়ে রাজারহাট থানায় দায়িত্বপ্রাপ্ত এস.আই শরিফুল ইসলাম বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করে এর সত্যতা পেয়েছি এবং আহত ব্যক্তিকে রাজারহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় দেখে এসেছি।
রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোঃ রাজু সরকার বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।

 

আপনার মন্তব্য লিখুন