ঢাকাশুক্রবার , ১১ জুন ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

রাজারহাটে সর্বোচ্চ ভূমি উন্নয়ন করদাতাকে সম্মাননা প্রদাণ

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জুন ১১, ২০২১ ৬:১২ অপরাহ্ণ
Link Copied!

আনিসুর রহমান,স্টাফ রিপোর্টার :কুড়িগ্রামের রাজারহাটে সর্বোচ্চ ভূমি উন্নয়ন করদাতা দীন বন্ধু বর্মণকে সম্মাননা প্রদান করেন রাজারহাট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আকলিমা বেগম।
১০ জুন রাজারহাট উপজেলা ভূমি অফিস প্রাঙ্গনে নাজিম ইউনিয়ের বাসিন্দা দীন বন্ধু বর্মনকে ক্রেস উপহার দিয়ে সম্মানা প্রদান করেন রাজারহাট সহকারী কমিশনার (ভূমি) কর্মকর্তা।
রাজারহাট উপজেলায় ‘ভূমি সেবা ডিজিটাল, বদলে যাচ্ছে দিনকাল’ এই প্রতিপাদ্যে সামনে রেখে সারা দেশের ন্যায় ভূমি সেবা সপ্তাহ ২০২১ শুরু হয়েছে। ৬ জুন থেকে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে ভূমি মালিকদের বিশেষ সেবা প্রদাণের কার্যক্রম চলছে । ৬ জুন রোববার দুপুরে রাজারহাট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আকলিমা বেগম ভূমি সেবা সপ্তাহ কার্যক্রম উদ্বোধন করেন।

উদ্বোধনী দিনে ভুমি সেবাপ্রার্থীদের সহযোগিতার জন্য রাজারহাট উপজেলা ভূমি দপ্তর প্রাঙ্গণে তথ্যকেন্দ্র ভূমি সেবা বুথ স্থাপন করা হয়।

রাজারহাট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আকলিমা বেগম বলেন, এখন থেকে অনলাইন নিবন্ধনের মাধ্যমে ভূমি উন্নয়ন কর আদায় করা হবে। আশা করি অল্প দিনের মধ্যে অনলাইনে ভূমি কর আদায়ের ব্যাপক সারা পাওয়া যাবে। সর্বোচ্চ ভূমি কর দাতাকে ক্রেস্ট প্রদানের মাধ্যমে জনসাধারণকে কর প্রদানের জন্য উৎসাহিত করা হচ্ছে।

আপনার মন্তব্য লিখুন