ঢাকাসোমবার , ৭ ফেব্রুয়ারি ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

রোজ-ডে’ তে পরীক্ষার মুখোমুখি মিস্টার বিন!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ফেব্রুয়ারি ৭, ২০২২ ১০:১০ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন প্রতিবেদকঃ ভালোবাসার সাথে মিশে থাকে অনুভূতি। যা বর্ণহীন এক জল। কলসির কানায় কানায় পূর্ণ হওয়া এক স্পন্দন। ভালোবাসার কোনো রং নেই। ভালোবাসা বর্ণহীন হলেও প্রকাশ করার ভঙ্গি হয়ে থাকে রঙিন। ভালোবাসা প্রকাশের জনপ্রিয় একটি মাধ্যম গোলাপ। ভালোবাসার মাধ্যমে গোলাপের গুরুত্ব বোঝাতে পালিত হয় রোজ ডে। আজ ৭ ফেব্রুয়ারি ‘রোজ ডে’। রোজ ডে তে পরীক্ষার মুখোমুখি হলেন বাংলার মিস্টার বিন।

সরকারি এডওয়ার্ড কলেজ পাবনা থেকে ডিগ্রি পাস কোর্স ও সার্টিফিকেট পরীক্ষা ২০২০ (ইম্প্রুভ) রাষ্ট্রবিজ্ঞান বিষয়ের দ্বিতীয় পত্রের পরীক্ষায় আজ অংশ নেন মিস্টার বিন।

প্রিয়জনের তাজা গোলাপের দিকে না তাকিয়ে পরীক্ষার বেঞ্চে বসে কেমন লাগলো এমন প্রশ্নের জবাবে মিস্টার বিন প্রতিদিনের বাংলাদেশকে জানান, এতদিনে মাস্টার্স শেষ হয়ে যেত! অথচ অদৃশ্য করোনা আর লকডাউন এর কারণে ডিগ্রি দ্বিতীয় বর্ষে পরে আছি। আজ রোজ ডে; আশ ছিল কোনো এক প্রিয়জন আমাকে একটি গোলাপ দেবে। কিন্তু পরীক্ষার কারণে তা আর হয়ে উঠলো না।

কে সেই আপনার প্রিয়জন? এমন প্রশ্নের জবাবে মিস্টার বিন জানান, ভালোবাসা শব্দের মাধ্যমে প্রকাশ করা যায় না। এর জন্য চোখ, কান খোলা রাখাই যথেষ্ট। ভালোবাসা প্রকাশের জনপ্রিয় একটি মাধ্যম গোলাপ। যা সেই আদিকাল থেকে প্রচলিত হয়ে আসছে। এই দিনে পছন্দের মানুষকে ভালোবেসে গোলাপ দেয় অনেকেই। ভেবেছিলাম আমিও কারোর পছন্দের মানুষ। আজকের দিনে গোলাপ না পেয়ে বড্ড খারাপ লাগলো বলে জানান বাংলার মিস্টার বিন।

উল্লেখ্য যে, প্রখ‌্যাত বৃটিশ কমেডিয়ান মিস্টার বিন নন তিনি। তার নাম রাশেদ শিকদার। তিনি একজন জাদুশিল্পী। কিন্তু চেহারা, গড়ন, হাসি ও আচরণে রাশেদ শিকদার হয়ে উঠেছেন ‘মিস্টার বিন’। সমাজের নানাবিধ কল্যাণকর কাজ করার স্বপ্নসহ সকলকে সুস্থ বিনোদন উপহার দিতে চান তিনি।
রাশেদুল ইসলাম রাশেদ/আরইসআর

আপনার মন্তব্য লিখুন