ঢাকাবুধবার , ৫ জানুয়ারি ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

লন্ডন-আমেরিকার ডিগ্রিধারী ভুয়া যৌন চিকিৎসক গ্রেফতার!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জানুয়ারি ৫, ২০২২ ৫:৫৫ অপরাহ্ণ
Link Copied!

প্রতিদিনের বাংলাদেশঃ প্রেসক্রিপশনে এমবিবিএস থেকে শুরু করে নানান ডাক্তারি সম্পর্কিত ডিগ্রিতে ভরপুর। ওই ডিগ্রি আবার অর্জন করেছেন আমেরিকা, লন্ডন থেকে। তিনি নাকি ত্বক ও যৌন রোগের চিকিৎসক। মাসখানেক ধরে ভারতের মগরাহাট ও ধামুয়া এলাকায় দু’টি ফার্মেসিতে ডাক্তারিও চালিয়েছেন। তবে তার বাড়া ভাতে ছাই দিয়েছে পুলিশ। অভিযানে বেরিয়ে এসেছে আসল তথ্য।

প্রাথমিক তদন্তে শেষে পুলিশ জেনেছে, লুই ফিলিপ নামে ওই ব্যক্তির নামের পাশে যে সমস্ত ডিগ্রি নিজের প্রেসক্রিপশনে ব্যবহার করছে তার অধিকাংশই ভুয়া। ওই ব্যক্তি কোনো ডাক্তারই নন। মূলত প্রেসক্রিপশনে ভুয়া ডিগ্রি উল্লেখ করে যৌন রোগের চিকিৎসা করতেন তিনি।

এদিকে পুরো বিষয়টি নিয়ে কিছুটা সন্দেহ হয় স্থানীয় বাসিন্দাদের। এরপর তারা মগরাহাট ২ নম্বর ব্লক মেডিক্যাল অফিসারের কাছে অভিযোগ জানান। এরপরই তদন্তে নামে পুলিশ ও স্বাস্থ্য কর্মকর্তারা। পুলিশ বিভিন্ন ধারায় ওই ভুয়া চিকিৎসকের বিরুদ্ধে মামলা রুজু করেছে। গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত চিকিৎসককে।

এদিকে ওই চিকিৎসক জানিয়েছেন, আমরা মেডিকেলের সঙ্গে যুক্ত আছি। ডাক্তারদের সঙ্গে ক্যাম্পে যেতাম। কিছু করেসপন্ডেস সার্টিফিকেট আছে। তবে বাকি ডিগ্রিগুলো নেই। ভুল করে ফেলেছি।

আপনার মন্তব্য লিখুন