ঢাকাবুধবার , ১২ জানুয়ারি ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

লাইট-ক্যামেরা-অ্যাকশনের গল্পকে বিদায় জানালো পরীমণি: চুক্তিবদ্ধ সিনেমার কি হবে?

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জানুয়ারি ১২, ২০২২ ১২:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ মা তো কনে! এ খবর কারো অজানা নয়! তবে মা হওয়ার খবরে অনেকদিন ধরেই রুপালি পর্দা ছাড়ছেন তিনি! তাহলে পরীমনির চুক্তিবদ্ধ বা নির্মাণাধীন সিনেমার ভবিষ্যৎ কী?

লাইট-ক্যামেরা-অ্যাকশনের গল্পকে বিদায় জানিয়ে মাতৃত্বের গল্পে মগ্ন হওয়ার খবরে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। প্রীতিলতা সিনেমার প্রযোজক রশিদ পলাশ বলেন, প্রীতিলতা সিনেমা নিয়ে পরীমনি খুবই সিরিয়াস। তাই এ নিয়ে চিন্তিত নন এই নির্মাতা।

এই নির্মাতা যাই বলুন না কেন, প্রীতিলতা সিনেমার ভবিষ্যত এখন অনেকটাই অনিশ্চিত। হয় সিনেমার পরিকল্পনা দেরি হবে, নয়তো বাদ পড়তে হবে কনেকে।

এছাড়া বায়োপিক ও মাসসহ আরও কয়েকটি সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় এই অভিনেত্রী! চুক্তিবদ্ধ এসব সিনেমার নির্মাতারা বিকল্প পথে হাঁটবেন নাকি অপেক্ষা করবেন তা সময়ই বলে দেবে। আর এসব সিনেমার ভবিষ্যৎ নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা।

গত বছরের ১১ অক্টোবর থেকে গুণিন সিনেমার শুটিংয়ে অংশ নিচ্ছেন পরী-রাজ। গল্পের চিত্রনাট্যে প্রেম-ভালোবাসা জমাট! নয়তো বিয়ে! তখনই তারা বিশ্ব চিত্রনাট্যের স্বপ্ন দেখে। ১৬ অক্টোবর তাদের বিয়ে! এরপর ১০ জানুয়ারি মা হওয়ার খবর!

তবে এই সময়ে গুণিন সিনেমার প্রচারে এমন খবর প্রকাশের কথা ভাবছেন কেউ। কেউ ভাবছেন মাদক মামলায় সহানুভূতি পাওয়ার চেষ্টা! সমালোচকের কাজ হয়তো খাঁটি সুন্দরের মাঝে কুৎসিত খুঁজে বের করার চেষ্টা!

কিন্তু মাতৃত্ব এমন একটি পরিচয়; রুপালি পর্দায় যে মিথ্যে সেই পরিচয় মুছে ফেলা যায়! যে মানুষটির জন্য প্রতিনিয়ত ছুটে চলেছে অসংখ্য চরিত্র, সেই মানুষটির গর্ভে আত্মা থাকতে চায়! আর সেই আত্মার নাম রাখতে চান রাণী বা রাজ্য!

এদিকে নাম প্রকাশ না করার শর্তে পরীমণির কাছের একজন জানান, বিয়ে হয়েছে পরীমণির৷ এখন তার পেটে বাচ্চা এসেছে। আনুমানিক দেড় বছরের জন্য পরী সিনেমা শুটিং এর বাহিরে থাকবেন।

অন্যদিকে পরীমনি বলেন, “যখন ডাক্তার আমাকে বলেছিল আমি গর্ভবতী, তখন আমি ভেবেছিলাম আমি বিশ্বের সবচেয়ে ক্ষমতাধর ব্যক্তি।” মনে হচ্ছে দুটো ডানা উড়ে গেছে, আমি উড়ছি।

উল্লেখ্য, গুণী নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের পরিচালনায় ‘গুণীন’ সিনেমার শুটিং করেছিলেন তারা। এই সিনেমার শুটিং চলাকালীন সময়েই প্রেমের সম্পর্কে জড়ান অভিনেতা শরিফুল রাজ ও পরীমণি। এমন গুঞ্জন ছিল অনেক আগে থেকেই। তবে এবার আর গুঞ্জন নয়, সরাসরি বিয়ে ও মা হওয়ার খবর জানিয়ে রীতিমতো চমকে দিয়েছেন গোটা জাতিকে। গত চার দিন আগে গিয়াস উদ্দিন সেলিমকে মিষ্টি খাইয়ে বিয়ের খবরটি নিশ্চিত করেন তারা।

আপনার মন্তব্য লিখুন