ঢাকারবিবার , ১৩ ফেব্রুয়ারি ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

লাইভে এসে ‘ছ্যাচড়ার মতো’ যা চাইলেন অপু বিশ্বাস!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ফেব্রুয়ারি ১৩, ২০২২ ১:১৯ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২ ছবির প্রচারের জন্য নিজের ফেসবুকে লাইভে এসেছেন অপু বিশ্বাস। লাইভের কথা গতকালই স্ট্যাটাসে বলেছিলেন অপু বিশ্বাস। লাইভে বারবার অপু তার ভক্ত ও দর্শকদের ছবিটি দেখার অনুরোধ করেন। অপু বলেন, ছ্যাচড়ার মতোই বলছি, দয়া করে সবাই ছবিটি দেখবেন, সবাই ছবিটির সাথেই থাকবেন।

রোববার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে ফেসবুক লাইভে অপু বলেন, অনেক বছর পর বাংলা সিনেমার প্রতি দর্শকের ভালোবাসা বোঝা যাচ্ছে। তিনি বলেন, শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২ ছবিটির কলাকুশলীসহ দর্শকদের ধন্যবাদ জানান অপু বিশ্বাস। এই ছবির নায়িকার চরিত্রে অভিনয় করেছেন অপু। তার বিপরীতে অভিনয় করেছেন নায়ক বাপ্পি চৌধুরী।

লাইভে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন অপু। বিভিন্ন স্মৃতিচারণ ছাড়াও অপু তার ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলেছেন। অপু সদ্য মুক্তি পাওয়া ছবিটি নিয়ে বলেন, তিনি খুবই আনন্দিত যে এফডিসির সবাই তার ছবির প্রচারণা করছেন। এভাবে সবাই মিলে কাজ করলে বাংলা ছবি অবশ্যই সামনে এগিয়ে যাবে বলেও আশা প্রকাশ করেন তিনি।

এ মুহূর্তে ঢাকায় নেই অপু। তাই ছবিটির প্রচারণায় অন্যান্যদের সাথে হলে যেতে পারেননি তিনি। তবে অপু জানান আগামী পরশুদিন ঢাকায় এসে তিনি অবশ্যই হলে গিয়ে ছবিটি দেখবেন।

গত ১১ ফেব্রুয়ারি মুক্তি পায় শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২। প্রায় চার বছর আগে ২০১৮ সালে এ সিনেমার নির্মাণকাজ শুরু হয়। শেষ হয়েছিল পৃথিবীজুড়ে করোনাভাইরাস হানা দেওয়ার আগেই। কথা ছিল ২০১৯ সালে দুর্গাপূজায় মুক্তি পাবে সিনেমাটি। সেই ছবি অবশেষে মুক্তি পেলো এবার ভালোবাসা দিবসকে উপলক্ষ করে।

আপনার মন্তব্য লিখুন