ঢাকাসোমবার , ৫ জুলাই ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

লালমনিরহাটে করোনায় প্রধান শিক্ষকের মৃত্যু শিক্ষক পরিবারে শোকের ছায়া

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জুলাই ৫, ২০২১ ৮:২৫ অপরাহ্ণ
Link Copied!

মামুনর রশিদ | লালমনিরহাটে করোনায় আক্রান্ত হয়ে এক প্রধান শিক্ষকের মৃত্যু হয়েছে। আর জেলায় এ পযর্ন্ত করোনায় মৃত্যুর সংখ্যা ৩১ জনে দাঁড়িয়েছে। আক্রান্ত হয়েছে ১৬৩৫ জন। মোট মৃত্যু ও আক্রান্তের খবরটি ৫ জুলাই (সোমবার) এ তথ্য নিশ্চিত করেছেন লালমনিরহাট সিভিল সার্জন নির্মলেন্দু রায়।

এদিকে জেলায় পরপর দুইজন জন শিক্ষক প্রাণঘাতী ভাইরাসের ছোবলে মারা যাওয়ার পর এবার সদর উপজেলার ২নং ফুলগাছ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হযরত আলী (৫৫) রোববার রাত ৭টা ৪৫ মিনিটে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হওয়ার পর শোকের ছায়া নেমে এসেছে লালমনিরহাট শিক্ষক পরিবারসহ সর্বস্তরের মানুষের মাঝে।

এদিকে, কঠোর লকডাউন চলছে জেলাজুড়ে। লকডাউন সফল করতে জেলা প্রশাসন মাঠে কাজ করছেন। প্রশাসনের কর্তাব্যক্তিরাসহ কর্মচারীরাও অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে, মহামারী করোনা ভাইরাস রুখতে।

অপরদিকে, হু-হু করে করোনায় মৃত্যু ও আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় সারা দেশের ন্যায় লালমনিরহাট জেলায় কঠোর লকডাউন সফল করতে সেনাবাহিনী, বিজিবি ও পুলিশ বাহিনীসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা মাঠে কাজ করছেন নিরলস ভাবে। আর স্বাস্থ্য বিভাগ সচেতনতার উপর জোরদার থাকার আহ্বান জানাচ্ছেন বারবার।

আপনার মন্তব্য লিখুন