ঢাকাবুধবার , ৫ জানুয়ারি ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

লালমনিরহাটে চা দোকানদারের ছোড়া গরম তেলে ঝলসে গেল দম্পতির শরীর!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জানুয়ারি ৫, ২০২২ ৮:১৬ অপরাহ্ণ
Link Copied!

রাসেল ইসলাম,নিজস্ব প্রতিবেদকঃ লালমনিরহাটে টিউবওয়েলের হ্যান্ডেল চুরিকে কেন্দ্র করে চা দোকানদার মুকুল মিয়ার ছুঁড়া গরম তেলে ফারুক ও ফারজানা দম্পতি শরীর ঝলসে গেছে বলে অভিযোগ উঠেছে। অভিযুক্ত মুকুল মিয়া একই এলাকার বক্কর আলীর ছেলে।

সোমবার (৩ জানুয়ারি) সন্ধা ৬টায় লালমনিরহাট সদর উপজেলার হারাটি ইউনিয়নের কাজির চওড়া এলাকার আজাদ জুট মিল সংলগ্ন স্থানে ঘটনাটি ঘটে।

অভিযোগ সূত্রে জানা যায়, ঘটনার দিন ফারুক খাঁনের বাড়ির সামনের দোকান থেকে একটি টিউবওয়েলের হ্যান্ডেল চুরি হয়। ফারুক ও মুকুলের দোকান পাশাপাশি হওয়ায় চুরি যাওয়া টিউবওয়েলের হ্যান্ডেল সম্পর্কে জিজ্ঞাস করলে মুকুল ক্ষিপ্ত হয়ে চিৎকার করে বলে আমি হ্যান্ডেল নেই নাই। রাগে মুকুল মিয়া তার দোকানের পুঁড়ি ভাজা গরম তেল মুকুলের দিকে ছুঁড়ে মারে। সেই গরম তেলে ফারুক খাঁনের মাথার বাম পাশে ও ঘারের আংশিক অংশ পুড়ে যায়। ফারুক খাঁনকে বাচাতে তার স্ত্রী ফারজানা এগিয়ে আসলে তারও বাম হাতের কুনুই থেকে নিচ পর্যন্ত পূড়ে যায়।

এসময় স্থানীয় লোকজন এসে ফারুক খাঁন ও ফারজানা বেগমকে হাসপাতালে পাঠিয়ে দেয়।

ফারুক ও ফারজানা দম্পতি লালমনিরহাট সদর হাসপাতালে তিন দিন চিকিৎসা নিয়ে মুকুল মিয়াকে আসামী করে সদর থানায় অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে মুকুল মিয়াকে সেল ফোনে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, আমর দোকান ভাংচুর করা হয়েছে। আমিও সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছি।

লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ ওসি শাহ্ আলম বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।
রাসেল/আরইসআর

আপনার মন্তব্য লিখুন