ঢাকাবুধবার , ২২ ডিসেম্বর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

লালমনিরহাটে জাল ভোট দিতে এসে মাদ্রাসার সুপার আটক!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ২২, ২০২১ ২:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

আশরাফুল হক,লালমনিরহাটঃ লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় জাল ভোট দিতে এসে আ ন ম নুরুজ্জামান (৫৫) নামে মাদ্রাসার এক সুপার আটক হয়েছেন। মঙ্গলবার (২১ ডিসেম্বর) বিকালে উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের উত্তর বালাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে তাকে আটক করে পুলিশ।

আটক আ ন ম নুরুজ্জামান ওই এলাকার মৃত সহিদুল্লাহর ছেলে। তিনি আদিতমারী উপজেলার ভেলাবাড়ি কেরামাতিয়া দাখিল মাদ্রাসার সুপার পদে কর্মরত আছেন।

জানা গেছে, সমান ভোট পাওয়ায় কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে ফলাফল স্থগিত করে নির্বাচন কমিশন। ওই পদে পুনঃভোটের সিদ্ধান্ত নেয় নির্বাচন কমিশন। মঙ্গলবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোটগ্রহণ চলে।

বিকেল ৩টার দিকে নিজ কেন্দ্র উত্তর বালাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দিতে আসেন সুপার আ ন ম নুরুজ্জামান। এ সময় জাল ভোট দেওয়ার অভিযোগে তাকে আটক করেন কেন্দ্রের দায়িত্বে থাকা নির্বাহী ম্যাজিস্ট্রেট। পরে তাকে কালীগঞ্জ থানায় সোপর্দ করা হয়।

হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সামিউল আমিন জানান, জাল ভোট দেওয়ার অভিযোগে তাকে আটক করে থানায় পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য লিখুন