ঢাকামঙ্গলবার , ১৩ জুলাই ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

লালমনিরহাটে টিসিবির পণ্য বিক্রি হচ্ছে নানা অনিয়ম আর অব্যবস্থাপনায়

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জুলাই ১৩, ২০২১ ৪:৪২ অপরাহ্ণ
Link Copied!

মোঃ মামুনুর রশিদ (মিঠু) | লালমনিরহাটে টিসিবির পণ্য বিক্রি হচ্ছে নানা অনিয়ম আর অব্যবস্থাপনায়। নিয়ম না মেনে একোই ব্যাক্তিকে একাধিক প্যাকেজ দেওয়া হলেও, অসহায় অনেকেই পাচ্ছেন না ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশের এই সুবিধা। স্বাস্থ্যবিধিতো মানা হচ্ছেইনা।

শোমবার (১২ জুলাই) বিকেলে, লালমনিরহাট সদর উপজেলা পরিষদ চত্বরে জেলা মার্কেটিং অফিসার আব্দুর রহিমের উপস্থিতিতে, নিয়মবহির্ভূত ভাবে এক ব্যাংকের কর্মচারী কাটুন বোঝাই টিসিবির সয়াবিন তেল রিকশায় নিয়েযেতে দেখা যায়। একইসময় মধ্যবিত্ত, নিম্ন মধ্যবিত্ত , ও দরিদ্র পরিবারগুলোর মানুষেরা টিসিবির পণ্য ক্রয়ের জন্য লম্বা লাইনে দাঁড়িয়েছে প্রখর রোদ ও তীব্র গরমে। জেলা মার্কেটিং অফিসার উপস্থিত থাকা অবস্থায় অনেককেই লাইনে না দাঁড়িয়েই টিসিবির পণ্য কিনতে দেখা যায়। সাংবাদিকদের দেখে লাইনে দাঁড়ানো পৌর শহরের সাহেব আলী, সাদ্দামসহ অনেকেই বলেন, লাইনে না দাঁড়িয়ে অনেকেই এভাবে টিসিবির পন্য কিনে নিচ্ছেন। আর আমরা অসহায়রা দীর্ঘ সময় লাইনে দাঁড়িয়েও মালামাল পাই না। শুনেছি এ সব সুবিধা আমাদের জন্য অথচ আমরাই পাই না।

এ বিষয়ে জেলা মার্কেটিং অফিসার আব্দুর রহিম সাংবাদিকদের কোন প্রশ্নের জবাব না দিয়ে, সংবাদ প্রকাশ করার কথা বলে দ্রুত সেখান থেকে সটকে পড়েন।

পরে বিষয়টি নিয়ে লালমনিরহাট জেলা প্রশাসক মোঃ আবু জাফর এঁর সাথে কথা বললে তিনি বলেন, সেখানে তদারককারী অফিসারও উপস্থিত থাকেন উপস্থিত। টিসিবির পন্য বিক্রয়ে কোনো অনিয়ম থাকলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

আপনার মন্তব্য লিখুন