ঢাকাবুধবার , ১ মার্চ ২০২৩
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

লালমনিরহাটে ট্রাকের ধাক্কায় আটোরিক্সার দুই যাত্রী নিহত

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
মার্চ ১, ২০২৩ ৫:০৬ অপরাহ্ণ
Link Copied!

আশরাফুল হক, লালমনিরহাটঃ লালমনিরহাটের ট্রাকের সাথে অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে অটোরিক্সার দুই যাত্রী নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন বেশ কয়েক’জন।

বুধবার(১ মার্চ) বিকেল ৪টার দিকে লালমনিরহাট রংপুর মহাসড়কের লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের বুড়িরবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার ইউনিয়নের চৌধুরী মোড় এলাকার মোহাম্মদ আলীর ছেলে নবিউল (৩১) ও সদর উপজেলার বড়বাড়ি ইউনিয়নের খেদাবাগ এলাকার মজিবরের ছেলে রেজাউল ইসলাম।

পুলিশ ও স্থানীয়রা জানান, লালমনিরহাট সদর থেকে একটি অটোরিক্সা ৭/৮জন যাত্রী নিয়ে লালমনিরহাট রংপুর মহাসড়ক হয়ে বড়বাড়ি যাচ্ছিল। পথিমধ্যে মহেন্দ্রনগর ইউনিয়নের বুড়িরবাজার এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে অটোরিক্সাটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিক্সার যাত্রী নবিউল ইসলাম ঘটনাস্থলেই মারা যায় এবং সকল যাত্রী আহত হন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক রেজাউল ইসলামকে মৃত ঘোষনা করেন। বাকী আহতদের চিকিৎসা চলছে। স্থানীয়রা ঘাতক ট্রাকটি আটক করে পুলিশে সোপর্দ করেছে।

লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুইজনের মৃত্যু হয়েছে। তবে আহতদের কয়েক’জন আশংকাজনক। তাদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য লিখুন