ঢাকাশনিবার , ২১ জানুয়ারি ২০২৩
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

লালমনিরহাটে প্রীতি ফুটবল ম্যাচ খেলতে-ব্যারিস্টার সুমন!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জানুয়ারি ২১, ২০২৩ ৯:২৪ অপরাহ্ণ
Link Copied!

আশরাফুল হক,লালমনিরহাটঃ প্রীতি ফুটবল ম্যাচ খেলতে এসে লালমনিরহাট সানরাইজ স্পোর্টিং ক্লাবের কাছে 2-0 গোলের ব্যবধানে হেরে গেলেন ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি ক্লাব।

শনিবার (২১ জানুয়ারী) বিকেল ৩টা ৩০ মিনিটে লালমনিরহাট সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় সানরাইজ স্পোর্টিং ক্লাব ও ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি ক্লাবের মধ্যে একটি প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

উভয় দল মাঠে নেমে প্রথমার্ধে এবং দ্বিতীয়ার্ধে অনেক ভালো খেলেও গোল শূন্য ড্র করে মাঠ ছাড়েন। পরে ট্রাইবেকারে লালমনিরহাট সানরাইজ স্পোর্টিং ক্লাব, ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমিক ক্লাবকে ২-০ গোলের ব্যবধানে পরাজিত করেন।

খেলা শেষে ব্যারিস্টার সুমন বলেন, যাহারা বিদেশের মাটিতে বসবাস করতে চান তারা যেন এই জেলায় এসে একটি করে বাড়ি তৈরি করেন। এখানকার মানুষ অন্যান্য জেলার তুলনায় অনেক ভালো। আত্মীয়তায় মুগ্ধ হয়ে তিনি তার জেলা সিলেটের হবিগঞ্জের সবাইকে আমন্ত্রণ জানান। এর আগে তিনি তার অফিসিয়াল ফেসবুক পেজে ভিডিওর মাধ্যমে জেলার বিভিন্ন সমস্যা এবং উন্নয়নের কথা তুলে ধরেন।

উক্ত ফুটবল খেলায় বিশেষ অতথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র জনাব রেজাউল করিম স্বপন, জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা স্বপন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবু আহাদ খন্দকার লেলিন প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন