ঢাকাশনিবার , ১৯ নভেম্বর ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

লালমনিরহাটে শিবমন্দিরে ভাংচুর চালিয়ে,দানবাক্সের অর্থ লুট

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
নভেম্বর ১৯, ২০২২ ১১:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

খাজা রাশেদ, লালমনিরহাট: লালমনিরহাটের গোকুন্ডা ইউনিয়নের বাজার সংলগ্ন তিস্তা সার্বজনীন শিব মন্দিরে হামলা চালিয়েছে দূর্বৃত্তরা! এসময়ে শিবলিঙ্গ ভাংচুর সহ দানবাক্সের অর্থ লুটপাট করা হয়।

গত ১৮ নভেম্বর (শুক্রবার) সকালে স্থানীয়দের মাধ্যমে মন্দিরে দায়িত্বরত দীনু চন্দ্র রায় এসে দেখেন মন্দিরের গেট সংলগ্ন রাখা দানবাক্স এর তালা খোলা এবং বটগাছের নিচে রাখা ৩ টি শিব লিঙ্গের মধ্যে একটির কিছু অংশ ভাঙ্গা।

পরে ঘটনার বিষয়ে অবহিত করা হলে, পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এরশাদুল আলম,গোকুন্ডা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ সরকার টোটন, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি হীরা লাল রায়সহ সংগঠনের অনন্য নেতৃবৃন্দ মন্দিরটি পরিদর্শন করেন। স্থানীয় হিন্দু সম্প্রদায়ের মানুষরা ক্ষোভ প্রকাশ করে বলেন,এঘটনায় জড়িত সকলকে খুজে বের করে তাদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে।


ঘটনার বিষয়ে পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম জানান,লালমনিরহাট সদরের তিস্তা বাজার এলাকার ঐ মন্দিরে কয়েকজন দূবৃত্ত গতকাল রাতে প্রবেশ করে মন্দিরের দানবাক্সের প্রায় ৩/৪ হাজার টাকা লুট করে নিয়ে যায়। এছাড়া ও একটি শিবলিঙ্গ আংশিক ভেঙ্গে ফেলে রেখে যায়।
মন্দিরের নিরাপত্তা দূর্বল,তাই অপরাধীরা সহজেই ঘটনাটি ঘটিয়েছে। আমরা সিসিটিভির ফুটেজ সংগ্রহ করেছি, দ্রুত অপরাধীদের শনাক্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মন্তব্য লিখুন