ঢাকাবৃহস্পতিবার , ১৭ মার্চ ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

লালমনিরহাটে হাত-পা বাঁধা বস্তাবন্দি যুবক উদ্ধার!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
মার্চ ১৭, ২০২২ ২:৫৯ অপরাহ্ণ
Link Copied!

আশরাফুল হক, লালমনিরহাটঃ লালমনিরহাটে হাত-পায়ে শিকল বাঁধা বস্তাবন্দি জাহিদ হোসেন নামে এক যুবককে উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৭ মার্চ) সকালে সদর উপজেলার খুনিয়াগাছ এলাকার ত্রিমোহনী নদীর ব্রীজের নিচ থেকে তাকে উদ্ধার করা হয়। পরে তাকে দ্রুত হাসপাতালে নেওয়া হয়। জাহিদ সদর উপজেলার রাজপুর ইউনিয়নের হুদুরবাজার এলাকার মৃত আবু বক্করের ছেলে। প্রত্যক্ষদর্শী প্রধান শিক্ষক কার্তিক কুমার আচার্য জানান, সকালে ব্রীজের উপর হাটতে গিয়ে নিচে একটি বস্তা পড়ে দেখে তিনি।

পরে এলাকার লোকজনকে ডেকে পুলিশের সহায়তায় বস্তা থেকে জাহিদ হোসেনকে উদ্ধার করা হয়। জাহিদ জীবিত আছে বুঝতে পেরে পুলিশ দ্রুত তাকে লালমনিরহাট সদর হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে জাহিদ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। লালমনিরহাট সদর হাসপাতালের আরএমও কামরুল হাসান প্রিন্স বলেন, ছেলেটির শরীরে সম্ভবত কোন চেতনা নাশক ওষুধ প্রয়োগ করে অজ্ঞান করা হয়েছিল। বর্তমানে ছেলেটি সুস্থ আছে। তাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়।

লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহা আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, যুবকটিকে উদ্ধারের পর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসা হয়েছে। তাকে হত্যা করার উদ্দেশ্যে অজ্ঞান করে বস্তায় ভরে ফেলে দেয়া হয়েছে, নাকি অন্য কোন ঘটনা আছে সে বিষয়ে তদন্ত করছে পুলিশ।

আপনার মন্তব্য লিখুন