ঢাকাসোমবার , ৩১ জানুয়ারি ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

লালমনিরহাট খামারীদের মাঝে গো-খাদ্য বিতরন!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জানুয়ারি ৩১, ২০২২ ১১:৩৪ অপরাহ্ণ
Link Copied!

আশরাফুল হক, লালমনিরহাটঃ লালমনিরহাটের আদিতমারীতে গত বন্যায় ক্ষতিগ্রস্থ ক্ষুদ্র ও মাঝারী খামারীদের মাঝে গো খাদ্য বিতরন করা হয়েছে।

সোমবার(৩১ জানুয়ারী) সকালে উপজেলা পরিষদ মাঠে ভার্চুয়ালী গো খাদ্য বিতরনের উদ্বোধন করেন সমাজকল্যান মন্ত্রী নুরুজ্জামান আহমেদ। জানা গেছে, গত বন্যা মৌসুমে টানা কয়েক দফার বন্যায় ফসলের পাশাপাশি ব্যাপক ক্ষতি হয়েছে গবাদি পশু পাখির। ফলশ্রুতি ক্ষতিগ্রস্থ হয়ে পড়েছে তিস্তা নদীর তীরবর্তি ক্ষুদ্র ও মাঝারী খামারীরা। ক্ষতিগ্রস্থ এসব খামারীদের পুনবাসনের জন্য গো খাদ্য বিতরনের উদ্যোগ নেয় সরকারের ত্রাণ ও পুনবাসন মন্ত্রনালয়। এ বরাদ্ধ থেকে তিস্তা নদী তীরবর্তি ৩টি ইউনিয়নের প্রায় ৬শত খামারীকে এক বস্তা করে দানাদার গো খাদ্য বিনামুল্যে বিতরন করা হয়।

গো খাদ্য বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) জিআর সারোয়ার, উপজেলা প্রাণি সম্পদ অফিসার ডা. মোশারফ হোসেন, উপজেলা কৃষি সম্প্রসারন অফিসার হুসাইন মোহাম্মদ এরশাদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মফিজুল ইসলাম, উপজেলা সমবায় অফিসার ফজলে এলাহী লেবু, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোক্তারুল ইসলাম ও মহিষখোচা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোসাদ্দেক হোসেন চৌধুরী।

আপনার মন্তব্য লিখুন