ঢাকাবুধবার , ৩০ জুন ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

লালামনিরহাট পৌরসভার ২০২১-২০২২ অর্থ বছরের বাজেট ঘোষণা

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জুন ৩০, ২০২১ ৭:১৭ অপরাহ্ণ
Link Copied!

মোঃ মামুনুর রশিদ (মিঠু), লালমনিরহাটঃপরিকল্পিত ও পরিচ্ছন্ন নগরী গড়ার প্রত্যয় নিয়ে লালমনিরহাট পৌরসভার ২০২১-২০২২ অর্থ বছরের বাজেট ঘোষণা করা হয়। বুধবার (৩০ জুন) দুপুরে স্থানীয় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের হল রুমে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, আইনজীবী, ব্যবসায়ী নেতৃবৃন্দ, সুধীবৃন্দের উপস্থিতিতে কোনরূপ করারোপ ছাড়াই পৌর মেয়র মোঃ রেজাউল করিম স্বপন লালমনিরহাট পৌরসভার ২০২১-২০২২ অর্থ বছরের বাজেট ঘোষণা করেন। এতে প্রস্তাবিত আয় ধরা হয়েছে রাজস্ব খাতে ৯ কোটি ৮৫ লক্ষ ৭১ হাজার ৩০৫ টাকা। পানি সরবরাহ খাতে ৮৫ লক্ষ ১৪ হাজার ৫৩৭ টাকা এবং উন্নয়ন খাতে ৩০ কোটি ৫৩ লাখ ৭৫ হাজার ৭৫৪ টাকা।

ব্যয় ধরা হয়েছে রাজস্ব খাতে ৯ কোটি ৫৩ লক্ষ ৬৫ হাজার টাকা, পানি সরবরাহ খাতে ৮০ লক্ষ টাকা, অবকাঠামো উন্নয়ন খাতে ৩০ কোটি ৫২ লক্ষ ৫০ হাজার ১০৩ টাকা এবং বছর শেষে উদ্বৃত্ত ধরা হয়েছে রাজস্ব খাতে ৩২ লাখ ৬ হাজার ৩০৫ টাকা, পানি সরবরাহ খাতে ৫ লক্ষ ১৪ হাজার ৫৩৭ টাকা একং উন্নয়ন খাতে ১ লক্ষ ২৫ হাজার ৬২৪ টাকা।

নির্বাচিত হওয়ার পর ১০০ দিন অতিবাহিত করে প্রথম বাজেট ঘোষণাকালে মেয়োর রেজাউল করিম স্বপন তার উপরে আস্থা রাখতে পৌরবাসীকে আহ্বান জানান এবং পৌরসভার চলমান কাজ ও ভবিষ্যৎ পরিকল্পনার কথা তুলে ধরেন।

 

আপনার মন্তব্য লিখুন