ঢাকাবুধবার , ২২ সেপ্টেম্বর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

লিও ডিস্ট্রিক্ট কাউন্সিল এর সেক্রেটারি হলেন ফরহাদ তালুকদার।

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
সেপ্টেম্বর ২২, ২০২১ ৯:৪১ অপরাহ্ণ
Link Copied!

জয়ন্ত সাহা যতন,স্টাফ রিপোর্টারঃ আর্ন্তজাতিক সেবা সংগঠন লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ এ১ বাংলাদেশ এর লিও জেলা ৩১৫ এ১ বাংলাদেশ এর সাধারন সম্পাদক নির্বাচত হলেন তরুন ছাত্রনেতা ফরহাদ হোসেন তালুকদার। আজ সন্ধা ৭.০০ লিও জেলা সেক্রেটারির হিসেবে তার নাম ঘোষণা করা হয়।

আগস্ট লায়ন্স ডিস্ট্রিক্ট মিট টু লিও ডিস্ট্রিক্ট কাউন্সিল এই প্রোগ্রামে
লিও মেহেদী আকন্দ জনিকে সভাপতি ও শিরিন শীলাকে লিও ডিস্ট্রিক্ট কাউন্সিল এর ১ম সহ-সভাপতি,শাহিনুর ইসলাম বাঁধন ২য় সহ-সভাপতি সহ ৩য় সহ-সভাপতি লিও কুরবান আলী,৪র্থ সহ-সভাপতি নাছির উদ্দীন লিংকন, ৫ম সহ-সভাপতি লিও রেজাউল করিম, ৬ষ্ঠ সহ-সভাপতি লিও হাসনাউল হক হিমেল ও ৭ম সহ-সভাপতি আমবান ইসলাম রাহিল এর নাম ঘোষণা করা। তবে তখন লিও ডিস্ট্রিক্ট কাউন্সিল এর গুরুত্বপূর্ণ ২টি পদ সেক্রেটারি ও ট্রেজারার এখন ঘোষণা করা হয়নি।

২৩ আগস্ট লায়ন্স ডিস্ট্রিক্ট মিট টু লিও ডিস্ট্রিক্ট কাউন্সিল এই প্রোগ্রামে উপস্থিত ছিলেন ১ম ভাইস কাউন্সিল চেয়ারম্যান লায়ন নজরুল ইসলাম সিকদার পিএমজেএফ, ১ম ভাইস জেল গভর্নর ইন্জিনিয়ার মোস্তফা কামাল পিএমজেএফ, কেবিনেট সেক্রেটারি ডা এম এ জাফর বাদশা(Phd),কেবিনেট ট্রেজারার নওজাত সরোয়ার, মাল্টিপল লিও চেয়ারপার্সন লায়ন্স জাহাঙ্গীর আলম জিতু পিএমজেএফ ও লিও ক্লাব চেয়ারপার্সন কাজী জিয়াউদ্দিন বাসেত (DP,MP),সিনিয়র লায়ন ড.আসাদুল্লাহ আহম্মেদ দুলাল এমজেএফ সহ আরো অনেকেই।

সেক্রেটারি হিসেবে জনপ্রিয় ছাত্রনেতা সদ্য সাবেক সফল ট্রেজারার লিও ফরহাদ হোসেন তালুকদার ও ট্রেজারার হিসেবে বেস্ট লিও অফ দ্যা ক্যাম্প-২১ লিও রায়হান আজিমকে ঘোষণা করা হয়।

সকল পর্যায়ে লায়ন ও লিও নেতা কর্মী তাকে অভিনন্দন জানিয়েছেন।

প্রসঙ্গত, লিও ক্লাব হলো লায়ন্স ইন্টারন্যাশনালের যুব সংগঠন। লিও শব্দের অর্থ হলো নেতৃত্ব, দক্ষতা, সুযোগ। লিও ক্লাব তরুণদের সামাজিক কর্মকাণ্ডের মাধ্যমে নেতৃত্ব বিকাশে সহযোগিতা করে। লিও ক্লাব লায়ন্স ক্লাবের ওপর নির্ভরশীল। লিও ক্লাবের মেম্বাররা লিও নামে পরিচিত হয়। তারা সমাজে স্বাস্থ্যসেবা প্রদান, দারিদ্র্য বিমোচন, আত্মোন্নয়ন ইত্যাদি বিষয় নিয়ে কাজ করে থাকে।

আপনার মন্তব্য লিখুন