ঢাকারবিবার , ১৩ ফেব্রুয়ারি ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

শপথ নেয়ার ৪৮ ঘণ্টা না যেতেই চেয়ারম্যানের গোয়ালঘর থেকে চোরাই গরু উদ্ধার!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ফেব্রুয়ারি ১৩, ২০২২ ৫:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

নীলফামারী প্রতিনিধিঃ শপথ নেয়ার ৪৮ ঘণ্টা না যেতেই চেয়ারম্যানের গোয়ালঘর থেকে উদ্ধার করা হলো চোরাই গরু। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তারও করেছে পুলিশ।ঘটনাটি ঘটেছে নীলফামারীর সৈয়দপুরে কাশিরাম বেলপুকুর ইউনিয়নে।

শনিবার (১২ ফেব্রুয়ারি) বিষয়টি নিশ্চিত করে সৈয়দপুর থানা পুলিশ জানিয়েছে, ইউপি চেয়ারম্যান লাঞ্চু হাসান চৌধুরীর গোয়ালঘর থেকে চুরি যাওয়া একটি গরু উদ্ধার করা হয়েছে। তিনি জাকের পার্টি থেকে মনোনয়ন পেয়ে ভোটে জয়ী হন। গত বৃহস্পতিবার রাতে তার বাড়ির গোয়ালঘর থেকে গরুটি উদ্ধার করা হয়। গরু চুরির সঙ্গে জড়িত থাকার সন্দেহে তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মোর্শেদার বেগমের গোয়ালঘর শাহিওয়াল জাতের একটি বকনা গরু হারিয়ে যায়। গরুটির আনুমানিক মূল্য ৯০ হাজার টাকা। এ ঘটনায় মোর্শেদা বেগম সৈয়দপুর থানায় মামলা করেন।

মামলার তদন্ত কর্মকর্তা উপসহাকারী পরিদর্শক ইন্দ্র মোহন গোপন সংবাদের ভিত্তিতে চুরির সঙ্গে জড়িত থাকার সন্দেহে তিনজনকে গ্রেফতার করেন। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে চেয়ারম্যানের বাড়ি থেকে গরুটি উদ্ধার করা হয়।

চেয়ারম্যান লাঞ্চু হাসান চৌধুরী দাবি করেন, তিনি গরুটি ৪০ হাজার টাকায় কিনেছেন। তবে তার ভুল হয়েছে কেনার সময় রসিদ না নেয়ায়।

সৈয়দপুর থানার ওসি আবুল হাসনাত বলেন, চুরি যাওয়া গরু চেয়ারম্যানের বাড়ি থেকে উদ্ধারের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

আপনার মন্তব্য লিখুন