ঢাকারবিবার , ১৬ এপ্রিল ২০২৩
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

সংখ্যালঘুদের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি দায়: ঐক্য পরিষদের ছাত্র বিষয়ক সম্পাদক বহিষ্কার

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
এপ্রিল ১৬, ২০২৩ ৪:৫২ অপরাহ্ণ
Link Copied!

প্রতিনিধি গাইবান্ধা:সংখ্যালঘু সম্প্রদায়ের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি ও সংগঠন বিরোধী কর্মকান্ডের দায়ে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ, গাইবান্ধা জেলা শাখা থেকে সনজীবন কুমার দেব রকিকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

রোববার (১৬ এপ্রিল) দুপুরে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ, গাইবান্ধা জেলা শাখার সভাপতি রণজিৎ বকসী সূর্য্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বহিষ্কারের বিষয়টি জানানো হয়েছে। সনজীবন কুমার দেব রকি সংঠনের জেলা শাখার ছাত্র বিষয়ক সম্পাদক।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সনজীবন কুমার দেব রকি দীর্ঘদিন থেকে গাইবান্ধা জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ শীর্ষ নেতৃবৃন্দের নামে কুৎসা রটনা, মিথ্যা অপবাদ, অশালীন বক্তব্য দিয়ে আসছেন।

গত ১০ এপ্রিল জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক চঞ্চল সাহার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে নেতৃত্ব দিয়ে কুরুচিপূর্ণ ও সংগঠন বিরোধী বক্তব্য দিয়েছেন। এতে সংগঠনের ভাবমূর্তি ক্ষুণ্ণ ও ধর্মীয় সংখ্যালঘু সম্প্রদায়ের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি হয়েছে। এমতাবস্থায় নৈতিকস্খলন এবং সংগঠন বিরোধী কার্যকলাপের দায়ে সনজীবন কুমার দেব রকিকে সংগঠনের সাধারণ সদস্যসহ সকল পদ থেকে গঠনতন্ত্রের ৭ এর (ঙ) ১ এর ধারা অনুযায়ী সাময়িক বহিষ্কার করে তাকে সাত দিনের মধ্যে কারণ দর্শাতে বলা হয়েছে। অন্যথায় এই আদেশ স্থায়ী বহিষ্কারাদেশ বলে গণ্য হবে।

আপনার মন্তব্য লিখুন