ঢাকাবৃহস্পতিবার , ৯ ফেব্রুয়ারি ২০২৩
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

সখীপুরে স্কুলের অনুষ্ঠানে শিক্ষার্থীদের কল্যাণমূলক কাজ করার আহ্বান করলেন -পুলিশ সুপার

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ফেব্রুয়ারি ৯, ২০২৩ ৭:৪২ অপরাহ্ণ
Link Copied!

আহমেদ সাজু (সখীপুর) টাঙ্গাইলঃ টাঙ্গাইলের সখীপুর উপজেলার প্রাণকেন্দ্রে অবস্থিত সখীপুর পি এম পাইলট বালিকা বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের পুরস্কার বিতরণী পর্বে প্রধান অতিথি বক্তৃতায় অধ্যায়নরত শিক্ষার্থীদের যোগ্য মানুষ হয়ে জনকল্যাণকর কাজে নিবেদন করার আহবান জানান।

বৃহস্পতিবার (৯ফেব্রুয়ারি) বিদ্যালয় চত্বরে অনুষ্ঠিত দুইদিনব্যাপী অনুষ্ঠানের সমাপনী দিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকার মোহাম্মদ কায়সার পুলিশ সুপার টাঙ্গাইল। অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন প্রকৌশলী ফারজানা আলম উপজেলা নির্বাহী অফিসার সখীপুর।অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় সরকার মোহাম্মদ কায়সার পুলিশ সুপার বলেন,প্রতিষ্ঠান পর্যায়ে এইরকম বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান শিক্ষার্থীদের মনোবল বৃদ্ধির সহায়ক।তিনি ছাত্রজীবনের স্মৃতিচারণ করে বলেন,আমার ছাত্রজীবনে স্কুলে বার্ষিক অনুষ্ঠান হবে তার আগাম প্রস্তুতি ও মনে মনে নানা আয়োজন থাকত।

শিক্ষার্থীদের পড়াশোনার পাশাপাশি সুনাগরিক হওয়ার আহ্বান করেন। শিক্ষকদের উদ্দেশ্যে বলেন,শিক্ষার্থীরা যেন মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস চর্চা করার সুযোগ পায় এবং মাদকে জড়িয়ে না পড়ে । বালিকা উচ্চ বিদ্যালয়ে হিসেবে একটি ছড়া বলেন এবং নারী শিক্ষার্থীদের অনুপ্রেরণা দেন।এক পর্যায়ে শিক্ষার্থীদের একটি ধাঁধাঁ দিয়ে স্বাধীন- সার্বভৌম দেশের প্রতি সম্মান ও মমত্ববোধ তুলে ধরেন।
সখীপুর পি এম পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির (সভাপতি) চেয়ারম্যান উপজেলা পরিষদ সখীপুর জুলফিকার হায়দার কামাল বলেন, মাননীয় পুলিশ সুপার টাঙ্গাইল উপস্থিত হয়ে আজকের অনুষ্ঠানকে প্রাণবন্ত করেছে।
এসময় আরও উপস্থিত ছিলেন জেলা শিক্ষা অফিসার লায়লা খানম,অফিসার ইনচার্জ রেজাউল করিম সখীপুর, উপজেলা শিক্ষা অফিসার জিল্লুর রহমান আনম প্রমূখ।

এবিষয়ে সখীপুর পি এম পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাইয়ুম হোসাইন বলেন, ম্যানেজিং কমিটির সভাপতি সাহেবের সহযোগিতায় মান্যবর অতিথিদের আগমনে আমরা উচ্ছ্বসিত। তিনি আরও বলেন, প্রতিষ্ঠানে কর্মরত সকলের সার্বিক সহযোগিতায় সফলতা অর্জন করায় সবার প্রতি কৃতজ্ঞ।

আপনার মন্তব্য লিখুন