ঢাকামঙ্গলবার , ২৬ অক্টোবর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিক মনীষ সরকার রানা’কে প্রাণনাশের হুমকি অভিযোগ

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
অক্টোবর ২৬, ২০২১ ৭:২৮ অপরাহ্ণ
Link Copied!

সাংবাদিক মনীষ সরকার রানা’কে প্রাণনাশের হুমকি অভিযোগ উঠেছে

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধার সুন্দরগঞ্জে ইংরেজি দৈনিক দা বাংলাদেশ টু-ডে পত্রিকার সুন্দরগঞ্জ প্রতিনিধি ও সৃষ্টি টেলিভিশনের স্টাফ রিপোর্টার সাংবাদিক মনীষ সরকার রানাকে প্রাণনাশের হুমকি দিয়েছেন সাধন কুমার সরকার ও ভুট্টু সরকার নামে দুই ব‍্যক্তি এমন অভিযোগ উঠেছে।

এ ঘটনায় মঙ্গলবার (২৬ অক্টোবর ) বিকালে বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন মনীষ সরকার রানা।

অভিযোগ সূত্রে জানা গেছে, ১নং বিবাদী সাধন কুমার সরকার(পিতাঃ হরেকৃষ্ণ সরকার) মনীষ সরকার রানার ভগ্নিপতি। ২নং বিবাদী ভুট্ট সরকার (পিতা অঞ্জাত)১নং বিবাদীর কাকাতো ভাই উভয়ের সাং বামনডাঙ্গা ইউনিয়নের ফলগাছা (ভাটার পাড়) সুন্দরগঞ্জ,গাইবান্ধা।

অভিযোগ সূত্রে আরো জানা যায়,বিবাদীগণের সাথে তার পূর্বের লেনদেন থাকায় বিবাদীগণ আজ সকালে মনীষ সরকার রানার বাড়ীতে আসেন এবং লেনদেনর আলোচনা করেন, আলোচনার এক পর্যায়ে বিবাদীগণ তার উপর চড়াও হয়ে গালিগালাজ করেন এবং তার হাত ধরে টানা হেচড়া করলে সাংবাদিক মনীষ সরকার রানা আঘাতপ্রাপ্ত হয়.পরে পরিবারের লোকজন ছুটে এসে বিবাদীগণের কবল থেকে সাংবাদিক মনীষ সরকার রানাকে রক্ষা করে।পরে বিবাদীগণ চিৎকার করে মনীষ সরকার রানাকে প্রাণনাশের হুমকি দিয়ে বলে তোকে রাস্তাঘাটে পেলে দেখে নিবো।

এপেক্ষিতে সাংবাদিক মনীষ সরকার রানা তার জীবনের নিরাপত্তার কথা চিন্তা বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রে এসে একটি সাধারণ ডায়েরী করেন যাহা জিডি নং ৭০৯.

এ বিষয়ে বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ শফিকুজ্জামান সরকার বলেন,উক্ত বিষয়ে আমরা একটি অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব‍্যবস্থা গ্রহণ করবো।

আপনার মন্তব্য লিখুন